নিউজটি পড়া হয়েছে 6

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে সাংগঠনিক কার্যক্রম শুরু শাকিব খানের ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’ এর।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম বিনোদন ডেস্ক ::: ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে সাংগঠনিক কার্যক্রম শুরু করেছে সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন ক্ষেত্রের প্রতিনিধিদের সমন্বয়ে গঠিত সংগঠন ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম।

মঙ্গলবার সভাপতি নাসির উদ্দিন দিলু এবং সাধারণ সম্পাদক কাজী হায়াৎ এর নেতৃত্বে পুস্পতবক অর্পণ করে বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম। এ সময় সঙ্গে ছিলেন সদস্য মৌসুমী, ওমর সানী, শাকিব খান, চলচ্চিত্র পরিচালক উত্তম আকাশ, কামাল মো. কিবরিয়া লিপু, নাদের চৌধুরী, অভিনেত্রী নূতন, অভিনেত্রী রাহা তানহা খান, প্রযোজক মোহাম্মদ হোসেন, ইকবাল, রমিজ উদ্দিন, প্রযোজক-অভিনেতা-হলমালিক নাদের খান, বুকিং এজেন্ট অজিত নন্দীসহ নেতাকর্মীরা।

নায়ক শাকিব খানের জন্য কিছুটা দেরি করে ফুল দেয় ফোরাম। শুটিং থেকে সরাসরি ৩২ নম্বরে উপস্থিত হন তিনি। কাজের জন্য কিছুটা দেরি হয়েছে বলে ফোরামকে অবহিত করেন তিনি। শ্রদ্ধা নিবেদন শেষে চলচ্চিত্র ফোরামের নেতারা জানান, এফডিসির প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু। তার হাতেই চলচ্চিত্র শিল্প ঘোষিত হয়েছিল। এ জন্য বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানিয়ে সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হল।

২ অক্টোবর রাজধানীর ঢাকা ক্লাবে আনুষ্ঠানিক ঘোষণা আসে বাংলাদেশ চলচ্চিত্র ফোরামের।

সূত্র: চ্যানেল আই

ফেসবুক মন্তব্য
Share Button