নিউজটি পড়া হয়েছে 29

যশোরের জঙ্গি আস্তানায় অভিযানে নব্য জেএমবির নেতা সাগরের স্ত্রী খাদিজার আত্মসমর্পণ।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: যশোরের জঙ্গি আস্তানায় আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে নব্য জেএমবির নেতা মশিউর রহমান সাগরের স্ত্রী খাদিজা আত্মসমর্পণ করেছেন। বাড়ি ঘিরে ফেলার প্রায় ১৫ ঘণ্টার মাথায় খাদিজার তিন সন্তানসহ আত্মসমর্পণ করেন। বাড়িটিতে বিস্ফোরক নিষ্ক্রিয় করছে আইনশৃঙ্খলা বাহিনী।

হলি আর্টিজান মামলার অন্যতম পরিকল্পক মারজানের বোন ও জেএমবি নেতা সাগরের স্ত্রী খাদিজা। যশোরের সেন্ট্রাল রোডের একটি বাড়িতে তিনি অবস্থান করছেন এমন তথ্যের ভিত্তিতে রোববার মধ্যরাতে অভিযান চালায় জেলা পুলিশ। রাতভর বাড়িটি ঘিরে রাখার পর সোমবার সকালে তাদের সঙ্গে যোগ দেন পুলিশের সোয়াট টিম ও র‍্যাব সদস্যরা।

এলাকাবাসী জানায়, একটি হারবাল কোম্পানির কর্মী পরিচয়ে এক বছর আগে স্ত্রী ও তিন সন্তান নিয়ে ওই বাড়ির একটি ফ্ল্যাট ভাড়া নেন সাগর। তবে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানের সময় বাড়িতে সাগর বাড়িতে ছিলেন না।

সকাল থেকে খাদিজাকে আত্মসমর্পণের আহ্বান জানায় আইনশৃঙ্খলা বাহিনী। জবাবে খাদিজা তারা বাবা-মাকে নিয়ে আসার দাবি জানান। পরে পাবনা থেকে তার বাবা ও মাকে যশোরে নিয়ে যায় পুলিশ। এর পরপরই দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে আত্মসমর্পণ করেন খাদিজা।

এদিকে, ঢাকায় স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের জানান, আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারির কারণে রাজধানীর বাইরে অবস্থান নেয়ার চেষ্টা করছে জঙ্গিরা। তবে এ বিষয়েও সতর্ক আছে পুলিশ ও অন্যান্য বাহিনী।

জঙ্গি তৎপরতার বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স আবারো জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

সূত্র: ইন্ডিপেনডেন্ট

ফেসবুক মন্তব্য
Share Button