নিউজটি পড়া হয়েছে 138

নবীগঞ্জে বাস চাপায় এক পথচারী নিহত।

এম.মুজিবুর রহমান,নবীগঞ্জ থেকেঃ ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় সাগরিকা পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাপায় এক পথচারী মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় স্থানীয় লোকজন প্রায় দেড় ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের বানুদেব এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক পারাপার হচ্ছিলেন মহাসড়ক নিকটবর্তী বানুদেব গ্রামের মৃত হাজী ইদ্রিস আলীর ছেলে মটাই মিয়া (৫৫)। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী সাগরিকা পরিবহণের একটি বাস থাকে মারাত্মকভাবে ধাক্কা দেয়। এসময় ঘাতক বাসটি পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আউশকান্দি অরবিট হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এদিকে মটাই মিয়ার মৃত্যুর খবর তার নিজ এলাকায় পৌঁছামাত্রই স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় ঢাকা-সিলেট মহাসড়কের উভয় পাশে কয়েক শতাধিক যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে এবং প্রায় দেড় ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

এব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশের ওসি বিমল চন্দ্র ভৌমিক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি এবং যান চলাচল স্বাভাবিক করি, ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি। মটাই মিয়ার মৃত্যুতে তার পরিবারের চলছে শোকের মাতম।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/ন/প/০২অক্টোবর

ফেসবুক মন্তব্য
xxx