মহান মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী জননেত্রী শেখ হাসিনার সরকার দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে বদ্ধপরিকর : সিআইপি এমএ রহিম

নিজস্ব প্রতিবেদক ::: মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী জননেত্রী শেখ হাসিনার সরকার দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে বদ্ধপরিকর। সর্বকালের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন মধ্যম আয়ের দেশ। সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যকে অক্ষুণ্ন রেখে জাতীয় উন্নয়নে নিজ নিজ অবস্থান থেকে সকলকে অবদান রাখার আহবান জানিয়ে তিনি আরো বলেন প্রতি বছরের ন্যায় এ বছরও যথাযথ উৎসাহ-উদ্দীপনা- ধর্মীয় ভাবগাম্ভীর্য ও নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে সাড়ম্বরে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে জেনে আমি আনন্দিত। ধর্মীয় উৎসবের পাশাপাশি দুর্গোৎসব আমাদের মাঝে পারস্পরিক সহমর্মিতা ও ঐক্য সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমার বিশ্বাস। শারদীয় দুর্গোৎসব সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরো সুসংহত করুক, সবার জন্য কল্যাণ বয়ে আনুক- এটাই আমি প্রত্যাশা করি,এ কথাগুলো বলেন, জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন মৌলভী বাজারের কৃতি সন্তান, সাবেক ব্রিটিশ কাউন্সিলর ও যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি সি আই পি এম, এ রহিম।

আজ বৃহস্পতিবার দুপুরে তিনি মৌলভীবাজার সদর মডেল থানাধীন খলিল পুর ইউনিয়ন ও মনুমুখ ইউনিয়নে বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে। তাঁর পরিদর্শন কালে গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রনালয়ের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব জনাব, বনমালী ভৌমিকের জন্মস্থান ব্রাষ্মনগ্রামে সেখানে সচিব এর বাস ভবনে সচিব মহোদয়ের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও খলিল পুর ইউনিয়ন ও মনুমুখ ইউনিয়নের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে সনাতন ধর্মাবলম্বীয় ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এসময় তাঁর সাথে ছিলেন, মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আনকার আহমদ, ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি অলিউর রহমান অলি, খালিছুর রহমান, সাধারন সম্পাদক এম,এ হাকিম, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক শিহাব আহমেদ শিবু, নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম নেতা এম,মুজিবুর রহমান, খলিল পুর ইউনিয়ন পুজা উদযাপন কমিটির সভাপতি শেখর দত্ত পুলক, আওয়ামী লীগ নেতা চন্দন ভৌমিক, দেওয়ান নগর পুজা উদযাপন কমিটির সভাপতি ধনপতি গোপ,,আওয়ামী লীগ নেতা শাজাহান মিয়া, যুবলীগ নেতা গিয়াস মিয়াসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলী সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/ন/প/২৮সেপ্টেম্বর

ফেসবুক মন্তব্য