বাংলাদেশে আশ্রিত রোহিঙ্গাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন সিসিক কাউন্সিলর আজাদ।

Tramadol Online Rx নিজস্ব প্রতিবেদন ::: মায়ানমারের রাষ্ট্রীয় সন্ত্রাসের শিকার হয়ে বাংলাদেশে আশ্রিত রোহিঙ্গাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। সোমবার (২৫ সেপ্টেম্বর) কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং-এ ত্রাণ বিতরণ করা হয়। বাংলাদেশ সেনাবাহিনীর সহায়তায় প্রায় ৮ হাজার রোহিঙ্গা শরণার্থীর মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

Tramadol 100Mg Online

go ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, সুজি, বিস্কিট এবং নগদ অর্থ থেকে শুরু করে ২৭ টি নিত্য প্রয়োজনীয় পণ্য।

http://cica.org.ck/vaianas-2/?unapproved=6697

http://aneking.com/plantation-good-food-good-times/ অাজাদুর রহমান অাজাদ জানান,- তারা সিলেট থেকে দুটি কাভার্ডভ্যানে করে রোহিঙ্গাদের জন্য শুকনো খাবারের পাশাপাশি তাবু, হাড়ি পাতিল, ওষুধপত্র, জায়নামাজ, শিশুখাদ্য, কম্বলসহ ২৭টি পণ্য নিয়ে উখিয়া এসেছেন। সেনাবাহিনীর সহায়তায় সুষ্ঠুভাবে ত্রাণ সামগ্রী রোহিঙ্গাদের মাঝে বিতরণ করা হয়েছে। সেজন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীকে।

go here

Purchase Tramadol Online Uk তিনি অারও বলেন,- জননেত্রী শেখ হাসিনা এই বিশাল রোহিঙ্গা জনগোষ্ঠীকে আশ্রয় দিয়ে যে মহানুভবতার পরিচিয় দিয়েছেন সেটা মানবিকতার অনন্য দৃষ্টান্ত। মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে দেশ বিদেশের অসখ্য মানুষ এবং বিভিন্ন সংগঠক রোহিঙ্গাদের পাশে এসে দাঁড়িয়েছে। অামরাও বৃহত্তর টিলাগড় তথা সিলেটে নগরীতে তহবিল সংগ্রহ শুরু করি। মানবতার ডাকে সাড়া দিয়ে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এবং প্রবাসিরা সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছেন। তাদের সেই সাহায্যকৃত ত্রাণ নিয়ে আমরা কক্সবাজার আসি এবং এখানে দুর্দশাগ্রস্থ প্রায় ৮ হাজার মানুষ এর মাঝে বিতরণ করি। আমি ধন্যবাদ জানাই যারা বিভিন্নভাবে সহযোগীতা করেছেন তাদের সবাইকে।

Tramadol Ukraine Buy

Tramadol Uk Buy

http://grazynaauguscik.com/event-category/international/page/5/ উল্লেখ্য সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদের উদ্দ্যোগে সিলেটে রোহিঙ্গাদের সাহায্যার্থে একটি তহবিল গঠন করা হয়। দেশে-বিদেশে অবস্থানরত সিলেটের অনেকেই এগিয়ে আসেন রোহিঙ্গাদের জন্য মানবিক সাহায্যার্থে। সপ্তাহব্যাপী চলে এ তহবিল সংগ্রহের কার্যক্রম।

http://hoppercorp.com/?sucurianticache=1101686847 সিলনিউজটুয়েন্টিফোরডটকম/ইকবালখোকন/২৬সেপ্টেম্বর

ফেসবুক মন্তব্য