ঘরে বসে রাজনীতি করার সময় নেই : এম এ মুনিম চৌধুরী বাবু

স্টাফ রিপোর্টারঃ হবিগঞ্জ -১ (নবীগঞ্জ বাহুবল) আসনের সংসদ সদস্য এম,এ মুনিম চৌধুরী বাবু এমপি বলেন, আর ঘরে বসে থেকে রাজনীতি করার সময় নেই। প্রত্যেক নেতাকর্মীরা যার যার এলাকায় যেয়ে জাতীয় পার্টির সরকারের সময়ে সারাদেশে উন্নয়নের কথা ও তাঁর নির্বাচনী এলাকার উন্নয়ন মুলক কার্যক্রমের চিত্র তোলে ধরে মানুষকে স্মরণ করিয়ে দিতে বলেন তিনি। দেশের মানুষ আবারো সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইইন মোহাম্মদ এরশাদ ও জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়,বলে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন মুক্তির পথ খুঁজছে সাধারণ মানুষ, একমাত্র জাতীয় পার্টিই পারে মানুষকে আলোর পথ দেখাতে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে সকল নেতৃবৃন্দের প্রতি আহবান জানান তিনি।

আজ শুক্রবার সকাল ৯টায় এম,পি মুনিম চৌধুরী বাবুর বাসভবনে ও প্রিন্স তোফাজ্জুল হোসেন মক্কা মহানগরী জাপা এর সদস্য সচিব নির্বাচিত হওয়ায় তাঁর সম্মানে জাপা ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মিষ্টিমুখ পূর্বক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি হাজী উইসূফ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা যুব সংহতি নেতা তোফায়েল আহমেদ ছায়েদ এর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা জাপার সাবেক যূগ্ম সাধারণ সম্পাদক ও বাহুবল উপজেলার ৩ নং ইউপি চেয়ারম্যান শাহ্ আব্দাল মিয়া তালুকদার, নবীগঞ্জ উপজেলা যুবসংহতির সাবেক সভাপতি মোঃ সরওয়ার শিকদার, যুবসংহতির যূগ্ম আহবায়ক মোজাহিদ আহমদ শাহীন,যূগ্ম আহবায়ক মোঃ আক্কাছ মিয়া।

আরও উপস্থিত ছিলেন যুবসংহতি নেতা মহসিন আহমেদ, আব্দুল কাহার, নূর মিয়া, জাকির হোসেন, নিউটন সূত্রধর, মূছা মিয়া, অলিউর রহমান, কাওছার আহমেদ, বাছিত মিয়া, জাবেদ মিয়া, হারুন মিয়া,হাফেজ খালেদ মিয়া সহ নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments