যুক্তরাজ্য ইয়াংস্টার-এর নতুন কমিটি গঠনপূর্বক আলোচনা সভা অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক ::: সামাজিক সংগঠন ‘যুক্তরাজ্য ইয়াংস্টার’ এর অভিষেক অনুষ্টান অায়োজনের প্রস্তুতি সভা ও রোহিঙ্গা মুসলিমদের করুন অবস্থায় আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা গতকাল পূর্ব লন্ডনের অভিজাত একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

যুক্তরাজ্য ইয়াংস্টার এর উদ্যােক্তা ও আহবায়ক এমদাদুল হক এর সভাপতিত্বে ও সদস্য সচিব মুন্না আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব ও যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জামাল আহমদ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিথ্রো আওয়ামী লীগ সভাপতি শামীম আহমদ, ইয়াংস্টার এর উপদেষ্টা ও হিথ্রো আওয়ামী লীগ এর সিনিয়র সহ-সভাপতি আঙ্গুর মিয়া, কমিউনিটি নেতা সৈয়দ মুমিন ক্যাফে গ্রীল এর সত্বাধিকারী সেলিম আহমদ।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুবিন চৌধুরী, রুবেল আহমদ, সাদিক মিয়া, নজরুল ইসলাম, রুহেল মিয়া, ওলি আহমদ প্রমুখ।

সভায় সিলেট ইয়াংস্টার এর প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা আঙ্গুর মিয়ার প্রস্তাবে মোঃ এমদাদুল হক-কে আহবায়ক ও আকমল হোসেন শোয়েবকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও মুন্না আহমদকে সদস্য সচিব নির্বাচিত করা হয়। এছাড়া যুগ্ম-আহবায়ক হিসেবে জাবেদ হোসেন, মুবিন চৌধুরী, গৌছ আলী, বদরুল আলম, রুবেল আহমদ, বদরুল আবেদীন, আবুল মনসুর, নজরুল ইসলাম, রুহেল মিয়া, ছাদিক আহমদ, হোসাইন আহমদ বাচ্ছু, ওলি আহমদকে নির্বাচিত করা হয়।

এছাড়াও সভায় বাংলাদেশে সিলেট থেকে রোহিঙ্গা শরণার্থীদের জন্য কক্সবাজারের উখিয়ায় ত্রাণ সামগ্রী বিতরণের বিষয়েও বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/ইউকে/২১সেপ্টেম্বর

Facebook Comments