রোহিঙ্গাদের পরিচয় নিশ্চিত করে তাদের ফিরিয়ে নেওয়া হবে : অং সান সুচি

follow url সিলনিউজটুয়েন্টিফোরডটকম আন্তর্জাতিক ডেস্ক ::: বাংলাদেশে পালিয়ে যাওয়া রোহিঙ্গাদের পরিচয় নিশ্চিত করে ফিরিয়ে নিতে প্রস্তুত বলে জানিয়েছেন মিয়ানমারের স্টেট কাউন্সিলর অং সান সুচি। পাশাপাশি ফিরিয়ে নেয়া রোহিঙ্গাদের মানবাধিকার নিশ্চিত করার ঘোষণা দিয়েছে সু চি প্রশাসন। রোহিঙ্গা ইস্যুতে ক্রমবর্ধমান চাপের মুখে অবশেষে জাতির উদ্দ্যেশে দেয়া ভাষণে নিজের অবস্থান স্পষ্ট করলেন মিয়ানমারের রাষ্ট্রীয় উপদেষ্টা।

source link

click here রাখাইনে চলমান সহিংসতা ও রোহিঙ্গা ইস্যুতে প্রতিনিয়ত চাপ বাড়তে থাকার পর অবশেষে নিজের অবস্থান স্পষ্ট করলেন অং সান সু চি।

see

http://grazynaauguscik.com/library/a-million-miles-to-beauty রাজধানী নেপিডোতে স্থানীয় সময় সকাল দশটায় জাতি ও বিশ্বের সামনে রোহিঙ্গা পরিস্থিতি তুলে ধরেছেন মিয়ানমারের রাষ্ট্রীয় নেতা। তিনি জানিয়েছেন রাখাইনে মানবাধিকার লঙ্ঘনমূলক কর্মকাণ্ডের নিন্দা।

follow

go here মিয়ানমারের রাষ্ট্রীয় উপদেষ্টা অং সান সুচি জানান, মিয়ানমার সরকারের অবস্থান সকল মানবতাবিরোধী কর্মকান্ডের বিপক্ষে। রাজ্যজুড়ে শান্তি, শৃঙ্খলা বজায় রাখতে আমরা বদ্ধপরিকর। সন্ত্রাসবাদ দমনে নিরাপত্তাবাহিনীকে সদা প্রস্তুত থাকতে বলা হলেও নিরীহদের প্রাণহানি কোনভাবেই প্রশয় দেয়া হচ্ছে না।

Tramadol Order Online Mexico

Get Tramadol Prescription Online রাখাইনের অর্ধেকেরও বেশি মুসলিম অধ্যুষিত গ্রামে কোনো সহিংসতা হয়নি দাবি করলেও, বাংলাদেশে প্রতিনিয়ত রোহিঙ্গারা পালিয়ে আসছে বলে স্বীকার করেছেন সু চি। দিয়েছেন রোহিঙ্গাদের ফিরিয়ে নেয়ার ঘোষণা।

get link

follow মিয়ানমারের রাষ্ট্রীয় উপদেষ্টা অং সান সুচি আরো জানান, রাখাইনের মুসলিমরা পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছে। কিন্তু আমরা জানতে চাই কেন এই ঘটনা ঘটলো। পাশাপাশি ১৯৯৩ সালে বাংলাদেশ ও মিয়ানমারের মধ্যে হওয়া সমঝোতার ভিত্তিতেই শরণার্থীদের যাচাই-বাছাইয়ের মাধ্যমে ফিরিয়ে নেয়া হবে। আমরা পালিয়া যাওয়াদের ফিরিয়ে নিতে প্রস্তুত। তাদের মানবিক সহায়তাও করা হবে।

go site

Tramadol Online Illinois রাখাইন রাজ্যের পরিস্থিতি পর্যবেক্ষণের জন্যে আন্তর্জাতিক গোষ্ঠীকে সুযোগ করে দেয়ার পাশাপাশি রাজ্যে স্থিতিশীলতা ফিরিয়ে আনতে জাতীয় সঙ্ঘের সাবেক মহাসচিব কফি আনান কমিশনের সুপারিশ বাস্তবায়নের ঘোষণাও দিয়েছেন সুচি।

http://aneking.com/little-prince-movie-review/

go অং সান সুচি জানান, আমরা কফি আনান কমিশনের সুপারিশ বাস্তবায়নে অঙ্গীকারবদ্ধ। কিছু সুপারিশ জরুরি ভিত্তিতে বাস্তবায়ন করা হবে কিছু সময়সাপেক্ষ। আমি জানি বিশ্বের অনেক দেশ মিয়ানমারের রোহিঙ্গা ইস্যু নিয়ে উদ্বিগ্ন। আমি আশ্বস্ত করছি আন্তর্জাতিক গোষ্ঠীকে রাখাইন রাজ্য পরিদর্শনে দুয়ার খুলে দেয়া হবে।

source url

Order Tramadol From Thailand রাখাইনে মুসলিম রোহিঙ্গাসহ বিভিন্ন জাতি গোষ্ঠির মধ্যে শান্তি কার্যাক্রম চালিয়ে নেয়া অত্যন্ত জটিল উল্লেখ করে গণতন্ত্রে পথে হাটতে থাকা দেশটির সমস্যা সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়কে পাশে থাকার আহ্বান জানিয়েছেন সুচি।

get link

http://lakeland-multitrade.com/wp-cron.php?doing_wp_cron=1562389996.9344639778137207031250 সূত্র: ইন্ডিপেন্ডেন্ট

http://grazynaauguscik.com/album/krzysztof-komeda/
ফেসবুক মন্তব্য