নবীগঞ্জের আউশকান্দি বাজারে গভীর নলকূপ উদ্ভোধন।

এম.মুজিবুর রহমানঃ নবীগঞ্জ প্রতিনিধি || জনসাধারনের সুবিধার্থে আউশকান্দি হীরাগঞ্জ বাজারে একটি ডিপ টিউবওয়েল এর শুভ উদ্ধোধন করলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী। গতকাল শনিবার বিকাল ৫টার সময় নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের আউশকান্দি-হীরাগঞ্জ বাজারের ব্যবসায়ী ও ক্রেতাদের সুবিধার্থে মধ্য বাজার মাছ বাজারে এতে ডিপ টিউবওয়েল এর শুভ উদ্ভোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মুহিবুর রহমান হারুন, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম এ আহমদ আজাদ, আউশকান্দি হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মুরর্শেদ আহমদ, সাধারন সম্পাদক জাহান চৌধুরী, কোষাধ্যক্ষ আব্দুর নুর, এলাকার মুরুব্বি হাজী সাহানুর আলম, সিরাজ মিয়া, যুবলীগ নেতা হাজী আব্দুল হামিদ নিকছন, আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন, ইউপি সদস্য খালেদ আহমদ জজ, আব্দুল মুকিত, সিজিল ইসলাম সেজলু, চ্যানেল এস প্রতিনিধি বুলবুল আহমদ, ইউপি ছাত্রলীগের যূগ্ম আহবায়ক এম,এ ছবুর, ছাত্রলীগ নেতা তোফায়েল আহমদ, নুরুল হক, দুলাল আহমদ, মল্লিক মিয়া, পাপলু আহমদ প্রমূখ।

পরিদর্শন শেষে তিনি মাছ বাজার গেলে ব্যবসায়ীদের দাবীর প্রেক্ষিতে একটি টিন সেড সেন্টার নির্মানের জন্য ১লাখ ৫০হাজার টাকা ও বাজার মসজিদ মেরামতের জন্য ২০হাজার টাকা ও একটি সৌর বিদ্যুৎ প্রদানের আশ্বাস দেন।

এ সময় উপস্থিত আউশকান্দি ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন মাছ বাজারের টিন সেডের জন্য আরো ১লাখ টাকা প্রদানের আশ্বাস দেন।

Facebook Comments