নিউজটি পড়া হয়েছে 109

নবীগঞ্জে জনসেবা ও সমাজসেবামূলক কার্যক্রম নিয়ে অগ্রযাত্রা’র আলোচনা সভা অনুষ্টিত।

নবীগঞ্জ প্রতিনিধিঃ আবহাওয়া, জলবায়ুর ও গ্রীন হাউজের প্রভাব মোকাবেলায় গাছের গুরুত্ব অপরিসীম। কারণ গাছ পরিবেশের সবচেয়ে বড় বন্ধু। তাই দুর্যোগ মোকাবেলায় ও পরিবেশের ভারসাম্য রক্ষায় নিঃসন্দেহে এটি একটি ফলপ্রসু উদ্দোগ নবীগঞ্জ উপজেলাব্যাপী বৃক্ষরোপণ অভিযান পরিচালনা করে সামাজিক সংগঠন ‘অগ্রযাত্রা’ নজির স্থাপন করেছে।

হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জননেতা এডভোকেট সুলতান মাহমুদ শুক্রবার বিকেলে নবীগঞ্জ উপজেলার সামাজিক সংগঠন ‘অগ্রযাত্রা’ কর্তৃক আয়োজিত উপজেলার চৌধুরী বাজারস্থ সমাজসেবা ও উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা কাব্যকথা সাহিত্য পরিষদের সভাপতি কবি ও সাহিত্যিক এম,এ বাছিত সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অগ্রযাত্রার সভাপতি এর সভাপতিত্বে সিনিয়র সাংবাদিক ও অগ্রযাত্রার সাধারণ সম্পাদক এম,মুজিবুর রহমান এর সঞ্চালনায় সভা অনুষ্টিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্যে রাখেন, চৌধুরী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী আব্দুল মুহিত দুলু, সাধারন সম্পাদক মোঃ ইছমত আহমত, বক্তব্যে রাখেন অগ্রযাত্রার সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক যুগ্ম সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক আয়ান নেটওয়ার্ক ক্যাবল এর পরিচালক মোঃ আলমগীর আহমেদ প্রমুখ।

উপস্থিত ছিলেন অগ্রযাত্রার মহিলা বিষয়ক সম্পাদিকা নির্বাহী সদস্য আসমা জান্নাত মনি জাফর চৌধুরীসহ সম্মানীত সকল সদস্য বৃন্দের পাশাপাশি বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।

ফেসবুক মন্তব্য