মায়ানমার দূতাবাস ঘেরাও কর্মসূচি পালন করছে বাংলাদেশ ইসলামী আন্দোলনসহ বিভিন্ন সংগঠন।

http://mrteeremovals.co.uk/wp-cron.php?doing_wp_cron=1562023846.6635138988494873046875 সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: মায়ানমারের মুসলিম রোহিঙ্গা গণহত্যা বন্ধের দাবিতে অাজ (বুধবার) ইসলামী আন্দোলনের ঢাকাস্থ মায়ানমার দূতাবাস অভিমুখী মিছিল পণ্ড করে দিয়েছে পুলিশ। এদিকে ২১ সেপ্টেম্বর ঢাকাস্থ জাতিসংঘের অফিস ঘেরাওয়ের কর্মসূচি দিয়েছে দলটি।

go here

source link বুধবার দুপুর সাড়ে ১২টায় বায়তুল মোকাররম উত্তর গেট থেকে হাজার হাজার নেতাকর্মী মিছিল নিয়ে গুলশানের উদ্দেশে রওনা হন। মিছিলটি পল্টন মোড় ঘুরে বিজয়নগর, কাকরাইল হয়ে শান্তিনগর মোড়ে পৌঁছুলে পুলিশ বাঁধা দেয়। ফলে মিছিলটি গুলশানে মায়ানমার দূতাবাসে যেতে পারেনি।

http://easycryptohunter.co.uk/wp-cron.php?doing_wp_cron=1562309226.5262849330902099609375

Order Tramadol Online Echeck পরে মায়ানমারের মুসলিম রোহিঙ্গাদের ওপর দেশটির সেনাবাহিনীর বর্বর নির্যাতনের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক কোনো পদক্ষেপ না নেয়ায় ২১ সেপ্টেম্বর জাতিসংঘের ঢাকার অফিস ঘেরাওয়ের কর্মসূচি ঘোষণা করে ইসলামী আন্দোলন বাংলাদেশ। শান্তিনগর মোড় থেকে সংগঠনটির পাঁচজনের একটি প্রতিনিধিদল মায়ানমারের দূতাবাসে স্মারকলিপি দিতে গুলশানে যান। মিছিলে মায়ানমারের জাতীয় পতাকা পোড়ানো হয়।

Buy Cheap Tramadol 100Mg Online

http://approaches.gr/lee-br20160314 ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীমের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানি, মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ, অধ্যাপক আশরাফ আলী আকন, মাওলানা ইমতিয়াজ আলম প্রমুখ।

http://sustainasia.com/plus/mytag_js.php?dopost=saveedit

Buy Cheap Tramadol Overnight Delivery সৈয়দ রেজাউল করিম জানান, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি ছিল। কিন্তু পুলিশ বাধা দিয়ে ইসলাম বিরোধী মনোভাবের পরিচয় দিয়েছে। তিনি মিছিলের আগে সমাবেশে বলেন, ‘যাদের মধ্যে মানবতা আছে তারা মায়ানমারে নিষ্ঠুরতা সহ্য করবে না। আমাদের প্রধানমন্ত্রীর বিবেকও নাড়া দিয়েছে। এজন্য তাকে ধন্যবাদ জানাই। সূত্র: ইত্তেফাক

Tramadol Prices Online
ফেসবুক মন্তব্য