বিপিএল-এ কমপক্ষে তিন বছর খেলবে সিলেট সিক্সার্স : অর্থমন্ত্রী

Cheap Tramadol Cod Delivery সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, বিরতি দিয়ে পুনরায় বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) ফিরে আসা সিলেটের দল ‘সিলেট সিক্সার্স’ কমপক্ষে আগামী তিন আসর টুর্নামেন্টে অংশ নেবে। ‘লাগলে বাড়ি- বাউন্ডারি’ শ্লোগান নিয়ে এই প্রথমবারের মতো সিলেটি পৃষ্ঠপোষকতায় টুর্নামেন্টে অংশ নিতে যাচ্ছে দলটি।

Tramadol Order Online Canada

go to link গতকাল সন্ধ্যায় সিলেট নগরীর মেন্দিবাগস্থ আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে ঝমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সিলেট সিক্সার্স-এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন দলটির প্রধান পৃষ্ঠপোষক অর্থমন্ত্রী মুহিত এমপি। উদ্বোধনকালে মন্ত্রী বলেন, ‘আমি নিশ্চয়তা দিচ্ছি যে আগামী অন্তত তিন বছর সিলেট সিক্সার্স বিপিএল-এ খেলবে। টুর্নামেন্টে আমরা ভাল খেলতে চাই। এ সুযোগ করে দিয়েছে সাব্বির-নাসিরের মতো জাতীয় দলের নামি খেলোয়াড়রা

http://whitneyawards.com/nominate-a-novel/?fbclid=IwAR1oGLXkeLXd54A0W3Qqh_M9uOyO1GPpBRBTHaq5QI0_YfkSpC_Y5h88RA8

Online Tramadol Store টুর্নামেন্টে তিনি সিলেটবাসীর সমর্থন ও সহযোগিতা কামনা করেন। যুবক বয়সে খেলাধুলায় নিজের আগ্রহের কথা জানিয়ে অর্থমন্ত্রী বলেন, ১৯৬১ সালে সিলেটে অনুষ্ঠিত প্রথম ক্রিকেট লীগে আমার পৃষ্ঠপোষকতা ছিল। তখনও দেশে ক্রিকেট তেমন জনপ্রিয় হয়ে ওঠেনি। এখন বৃদ্ধ বয়সে আবার খেলায় পৃষ্ঠপোষক হতে পেরে আনন্দ লাগছে।

Order Tramadol From Thailand

http://derryltd.co.uk/wp-cron.php?doing_wp_cron=1562070899.0078589916229248046875 মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুও ফুটবল খেলতেন। পরবর্তীতে খেলাধুলা ছেড়ে দিলেও অনুপ্রেরণা দিতে তিনি মাঠে উপস্থিত থাকতেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খেলোয়াড়দের উৎসাহ দিতে মাঠে ছুটে যান। মূলতঃ প্রধানমন্ত্রীর কাছ থেকে আমি ‘সিলেট সিক্সার্স’ গঠনের এই সাহস পেয়েছি।অনুষ্ঠানে সিলেট সিক্সার্স এর আইকন খেলোয়াড় সাব্বির রহমান ও নাসির হোসাইনের উপস্থিত ছিলেন।

source site

go site অনুষ্ঠানে বক্তব্য দেন গ্রীণ ডেল্টাইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর অন্যতম প্রতিষ্ঠাতা নাসির এ চৌধুরী, অঞ্চন চৌধুরী, টিম ডিরেক্টর ফারুক আহমদ, সিলেট সিক্সার্স এর চেয়ারম্যান শাহেদ মুহিত, বিসিবি’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলাক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম প্রমুখ। বাসস

see