নবীগঞ্জে ‘অগ্রযাত্রার’ উদ্যোগে লন্ডন প্রবাসী শেখ মহিউদ্দিন আহমেদকে সংবর্ধনা।

নবীগঞ্জ প্রতিনিধিঃ আর্থমানবতা, সমাজ সেবা ও মানবকল্যাণে নিয়োজিত সামাজিক সংগঠন অগ্রযাত্রা’র নবীগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে বিশিষ্ট সমাজ সেবক শেখ মহিউদ্দিন আহমেদ জাহেদকে সংবর্ধনা প্রদাণ করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল শুক্রবার বাদ জুম্মা শহরের ওসমানি রোডস্থ নাঈস বাংলা চায়নিজ রেস্টুরেন্টে অগ্রযাত্রা নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি রুহুল আমিন শমসের এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম মুজিবুর রহমানের পরিচালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করগাঁও ইউনিয়নের কৃতি সন্তান সমাজ সেবক লন্ডন প্রবাসী শেখ মহিউদ্দিন আহমেদ জাহেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ শহরের ব্যবসায়ী নোমান আহমেদ চৌধুরী, তরুণ উদিয়মান সমাজ সেবক জুয়েল তালুকদার।

এতে বক্তব্য রাখেন অগ্রযাত্রা উপজেলা শাখার সিনিয়র সহসভাপতি সাংবাদিক আলী হাছান লিটন, সাংগঠনিক সম্পাদক কবি-সাহ্যিতিক হাব্বিুল্লাহ রুহেল, হুমায়ুন আহমেদ মুরাদ, যুগ্ন সাধারণ সম্পাদক রুহেল আহমেদ, মহিলা সম্পাদিকা কাকলি গোপ, নির্বাহী সদস্য সাংবাদিক আছমা জান্নাত মনি, মহিদুল ইসলাম, জাফর চৌধুরী, রুপন খাঁন।

প্রধান অতিথির বক্তব্যে শেখ মহিউদ্দিন আহমেদ জাহেদ বলেন,- ইতি মধ্যেই অগ্রযাত্রা সংগঠনের জনকল্যাণ কাজ দেখে আমি গর্বিত। আমার ইচ্ছা ছিল নবীগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ করার। স্থানীয় পত্র পত্রিকায় যখন দেখলাম এই সংগঠনটি তাদের নিজ উদ্যোগে শিক্ষা ও ধর্মিয় প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ করছে। তাদের বৃক্ষরোপন কর্মসূচিকে আরো একধাপ এগিয়ে নিতে আমার পক্ষ থেকে এই সংগঠনকে ১১০০ গাছের চারা দেওয়ার ঘোষনা করছি। সামাজিক এবং জনকল্যাণমূলক কাজে অগ্রযাত্রার প্রতি আমার সহযোগীতা অব্যাহত থাকবে।

ফেসবুক মন্তব্য