মালয়েশিয়ায় ছাতক প্রবাসী কল্যাণ পরিষদ গঠন।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: মালয়েশিয়ায় কর্মরত সুনামগঞ্জের ছাতক উপজেলার প্রবাসীদের নিয়ে ছাতক প্রবাসী কল্যাণ পরিষদের যাত্রা শুরু হয়েছে। শনিবার রাজধানী কুয়ালালামপুরের অভিজাত এলাকা বুকিত বিনতাং এর রসনা বিলাস রেস্টুরেন্টে আয়োজিত এক সভায় নবগঠিত কমিটির নাম ঘোষণা করা হয়।

আব্দুল আউয়াল’কে সভাপতি, মাহবুবুল হককে সিনিয়র সহ-সভাপতি, নূর মিয়া’কে সহ-সভাপতি, রুহুল আমিনকে সাধারণ সম্পাদক, লায়েক আহমেদকে যুগ্ন-সাধারণ সম্পাদক ও শাহজাহান আলম’কে সাংগঠনিক সম্পাদক করে এ কমিটির নাম ঘোষণা করা হয়।

এসময় নবগঠিত পরিষদের সভাপতি আব্দুল আউয়াল বলেন, মালয়েশিয়ায় ছাতক এর প্রবাসীদের এক সূতোয় গাঁথতে আমাদের এই প্রয়াস। আশা করছি সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই পরিষদকে প্রবাসীকল্যানমূখী একটি সংগঠন হিসাবে দাঁড় করাতে পারবো।

পরিষদের অন্যান্য পদে আছেন সহ-সাংগঠনিক সম্পাদক আহসানুল হক তানভীর ও আলম জাকারিয়া, অর্থ বিষয়ক সম্পাদক জুবায়ের আহমেদ, প্রচার সম্পাদক সাইম উদ্দিন খান সানু ও সহ-প্রচার সম্পাদক সানি আহমেদ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিথুন, শিক্ষা বিষয়ক সম্পাদক আনোয়ার হুসাইন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সোহেল আহমদ, ক্রিড়া বিষয়ক সম্পাদক মামুন আহমেদ, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক রুমেল আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক এইচ এম জাবেদ হুসাইন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সোয়েব আহমেদ, মিজানুর, ছাদিকুর, রহমান, রিপন, যুবরাজ, মুজাহিদ, রাকিব,পাপলু, টিটু, পারভেজ,নুরুল আমিন, লোকমানসহ অনেকে।

Facebook Comments