ঈদের জামাতের জন্য প্রস্তুত শোলাকিয়াসহ দেশের সব ঈদগাহ মাঠ।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: পবিত্র ঈদুল আজহার জামাতের জন্য প্রস্তুত কিশোরগঞ্জের শোলাকিয়াসহ দেশের সব ঈদগাহ মাঠ। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের শোলাকিয়ায় এবার হবে ঈদুল আজহার ১শ ৯০তম জামাত। ইতোমধ্যে মাঠের ভেতরের অংশ পরিস্কার করে নামাজের জায়গা প্রস্তুত করা হয়েছে। এদিকে গত বছর ঈদুল ফিতরের নামাজ শুরুর আগে শোলাকিয়ায় জঙ্গি হামলার বিষয়টি মাথায় রেখে এবার ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ ও জেলা প্রশাসন।

চট্টগ্রাম: চট্টগ্রামে সবচেয়ে বড় জামাত হবে জামিয়াতুল ফালাহ ঈদগাহে। ৬৪ হাজার বর্গফুটের এই ঈদগাহ ময়দানে নামাজ আদায় হবে সকাল পৌনে ৮টায়। এছাড়া সিটি কর্পোরেশনের তত্বাবধানে নগরীর আরো ৪১টি ওয়ার্ডে ১শ ৬১টি ঈদ জামাতের ব্যবস্থা করা হয়েছে।

খুলনা: খুলনায় ঈদের জামাতে মুসল্লিদের নিরাপত্তায় পুলিশ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। প্রধান জামাত হবে সার্কিট হাউজ ময়দানে।

সিলেট: সিলেটে প্রধান জামাতের স্থান শাহী ঈদগাহে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। এছাড়া যেকোন ধরনের নাশকতা এড়াতে বসানো হয়েছে সিসি ক্যামেরা।

রাজশাহী: রাজশাহীতে সকাল ৮টায় হযরত শাহ মখদুম ঈদগাহ মাঠে নামাজ আদায়ের জন্য প্রস্তুত করা হয়েছে। এই ঈদগাহে প্রায় ৩০ হাজার মুসল্লি একসাথে নামাজ আদায় করবেন বলে জানান সংশ্লিষ্টরা। এছাড়া দেশের বিভিন্ন জেলায় ঈদ জামায়াতের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

সময় টিভি

ফেসবুক মন্তব্য