নিউজটি পড়া হয়েছে 6

ঈদে ফিরছেন বুবলী।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম বিনোদন ::: প্রায় এক বছর পর ফিরছেন বুবলী। গত ঈদুল আজহায় মুক্তি পেয়েছিল তার জোড়া ছবি। এবারের ঈদেও তিনি পেতে যাচ্ছেন জোড়া আনন্দ।

এবারও বুবলীর প্রতিদ্বন্দ্বিতা হবে তার নিজের সঙ্গেই। কারণ তার দুটি ছবিই বিগ বাজেটের এবং দর্শকদের প্রত্যাশাও রয়েছে তাকে ঘিরে। বিশেষ করে ‘রংবাজ’ ছবিটি নিয়ে। এ ছবিকে ঘিরে ইতিমধ্যে অনেক আলোচনা ও সমালোচনা উচ্চারিত হয়েছে। প্রথম দিকে ছবিটির পরিচালক ছিলেন শামীম আহামেদ রনী, এরপর নানা জটিলতায় পড়ে পরিচালক পরিবর্তন হয়ে এখন আবদুল মান্নান পরিচালনা করছেন ছবিটি।

‘রংবাজ’ ছবির গানগুলোও ইতিমধ্যে বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। বিশেষ করে সুইজারল্যান্ডে গানগুলো চিত্রায়নের কারনে বেশি নজর কাড়ছে বোদ্ধাদের।

অন্যদিকে বুবলীর ‘অহংকার’ ছবিটিও অনেকটা ব্যতিক্রম বলে জানা গেছে। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ ছবিতে বুবলীকে হুট করে চিনতে কষ্ট হবে। কারণ আর কিছুই নয়, এত অহংকারী বুবলী। তাকে ভেঙে, গুঁড়ো করে নতুন করে উপস্থাপন করা হয়েছে। সবচেয়ে বড় কথা দুটি ছবিতেই রয়েছেন হালের অন্যতম ক্রেজ শাকিব খান। ঈদের ছবি মানেই শাকিব খান- গত কয়েক বছর যাবৎ বাংলা সিনেমায় এ ধারাটাই পরিলক্ষিত হচ্ছে। সুতরাং ‘অহংকার’ এবং ‘রংবাজ’ ছবিই একে অন্যের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠবে।

ঈদের আনন্দ ও ছবির মুক্তি প্রসঙ্গে জানতে চাইলে বুবলী বলেন, এবারের ঈদটি আমার জন্য অনেক বেশি স্পেশাল। কারণ এ ঈদে আমার ‘রংবাজ’ ও ‘অহংকার’ ছবি দুটি মুক্তি পাচ্ছে। তাই প্রচারণার কাজেই বেশি ব্যস্ত থাকতে হচ্ছে। তবে মনটা একটু খারাপ বন্যাদুর্গতদের জন্য। আমরা যতই ঈদে আনন্দ-ফুর্তি করি না কেন, তাদের কথা মাথায় রাখতে হবে। তাদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে।

ফেসবুক মন্তব্য
Share Button