নিউজটি পড়া হয়েছে 10

বঙ্গবন্ধুকে যারা মূল্যায়ন করে না তারা প্রকৃতপক্ষে বাংলাদেশকে ভালবাসেনা : মিলাদ গাজী

এম মুজিবুর রহমান, নবীগঞ্জ প্রতিনিধিঃ মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত নেতা দেওয়ান ফরিদ গাজী সাহেবের সুযোগ্য সন্তান ও জেলা অাওয়ামী লীগ নেতা গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ মিলাদ গাজী বলেন-জীবন-যৌবনের ১৪ টি বছর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জেল খেটেছেন।ফাঁসির কাষ্টে দাঁড়িয়েও দেশের কথা চিন্তা করেছেন।পরিবার পরিজন ও নিজের সুখ বির্সজন দিয়ে অামাদেরকে স্বাধীন বাংলাদেশ এনে দিয়েছেন। অার অামাদের দেশের কিছু কুলাংগার মেজর জিয়ার প্রত্যক্ষ মদদে পাকিস্তানিদের সহযোগীতায় বাংলাদেশের স্থপতি জাতির জনককে স্ব-পরিবারে ১৫ অাগস্টে কাল রাত্রিতে হত্যা করেছিল। অাল্লাহর অশেষ মেহেরবানীতে বাংলার দু:খী মানুষের নেত্রী শেখ হাসিনা ও তাঁর বোন শেখ রেহেনা দেশের বাহিরে থাকায় অাজও অামাদের মাঝে বেঁচে অাছেন।

জননেত্রী শেখ হাসিনা ও অাওয়ামী লীগকে নিঃচিহ্ন করার জন্য বহু বার নেত্রীর উপর হামলা করা হয়েছে। ২০০৪ এ ২১ অাগস্ট নেত্রীর উপর গ্রেনেড হামলা করা হয়েছে তারেক জিয়া প্রত্যক্ষ নির্দেশে।প্রয়াত রাষ্ট্রপতি সর্বজন শ্রদ্ধেয় জিল্লুর রহমান সাহেবের সহধর্মীনি নারী নেত্রী অাইভি রহমান সহ ২৪ জন নেতা কর্মীকে ঐ গ্রেনেড হামলায় হত্যা করা হয়েছে। অাল্লাহর কৃপায় ঐ দিন অামাদের নেত্রী বেঁচে যান। এদের বিচার বাংলার মাটিতে হবে ইনশাল্লাহ। অামাদের নেতা সাবেক সফল অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া সাহেব সহ অনেক জাতীয় নেতাকে হত্যা করেছে খুনী বিএনপি-জামাতচক্র।
এই অাগস্টের মাসেও অাপনারা দেখেছেন ছাত্রলীগের ভাইদেরকে কি জঘন্যভাবে কুপিয়ে রক্তাক্ত করেছে জামাত-বিএনপির সন্ত্রাসীরা।
বিএনপি নেত্রী খালেদা জিয়া লন্ডনে বসে নীল নকশা করতেছেন কিভাবে অাওয়ামী লীগকে ধ্বংস করা যায় এবং অবৈধ পন্থায় কিভাবে ক্ষমতায় যাওয়া যায়।

অাজকের এই শোকের মাসে অামাদের শপথ নিতে হবে দেশের স্বার্থে যে কোন সন্ত্রাসী কার্যকলাপের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে ওয়ার্ডে ওয়ার্ডে জনসচেতনা বৃদ্ধি করতে হবে। কারণ অাওয়ামী লীগের গণমূখী উন্নয়ন তারা সহ্য করতে পারতেছে না। দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এতে অাগামী নির্বাচনে জনগণের রায় অাওয়ামী লীগের পক্ষ রয়েছে। ভোটে অাওয়ামী লীগকে বিএনপি পরাজিত করতে পারবে না। তাই বিএনপি নেত্রী ও তার দোসররা বিকল্প পন্থায় ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া হয়ে জঘন্য সন্ত্রাসী কায়দায় ক্ষমতায় যাওয়ার জন্য বেহুশ।

তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে পানিউম্দা ইউনিয়ন অাওয়ামী যুবলীগ অায়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অালোচনায় প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্য রাখেন।

মিলাদ গাজী অারো বলেন বর্তমান সরকারের বিভিন্ন গণমূখী উন্নয়নের চিত্র সবার মাঝে তুলে ধরা প্রত্যেক নেতাকর্মীর দায়িত্ব।

ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ এখলাছুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা অাব্দুল কদ্দুছের পরিচালনায় অারো বক্তব্য রাখেন-নবীগঞ্জ উপজেলা অাওয়ামী লীগের সহ-সভাপতি ও পাঁচ বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ ইজাজুর রহমান, বাবু সজল রায়-সহসভাপতি হবিগঞ্জ জেলা যুবলীগ, বাবু বিপ্লব রায় চৌধুরী-যুগ্ম সাধারণ সম্পাদক জেলা যুবলীগ, ফেরদৌস অাহমেদ-সাংগঠনিক সম্পাদক জেলা যুবলীগ, হুমায়ুন কবির যুগ্ম সাধারণ সম্পাদক মৌলভী বাজার জেলা কৃষক লীগ, শাহ গুল অাহমদ কাজল -যুগ্ম অাহবায়ক নবীগঞ্জ উপজেলা যুবলীগ, রাব্বী অাহমেদ চৌধুরী মাক্কু -যুগ্ম অাহবায়ক নবীগঞ্জ উপজেলা যুবলীগ, শাহ দরাজ জেলা যুবলীগ নেতা, মোঃ দুলাল চৌধুরী, মোঃ অারজদ অালী মেম্বার, অাবুল কালাম মেম্বার, যুবলীগ নেতা অনু অাহমদ, ব্রজ গোপাল রায়, খসরুজ্জান চৌধুরী, হুমায়ুন চৌধুরী, যুবলীগ নেতা রুহেল অাহমদ, শাহ তোফাজ্জল হোসেন, শামীম অাহমদ ১০নং দেবপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি, মোঃ জুনেদ মিয়া সাবেক মেম্বার, সাফিকুল বীর মুক্তিযোদ্ধা বশির অাহমদ, মানিক মিয়া, অাব্দুল ওয়াদুদ, শাহ অাতিক, জামাল মিয়া, মোতাহার হোসেন চৌধুরী, ইসলাম, শাহ শাহজাহান, মামুন অাহমদ, সাইফুল ইসলাম, কামাল হোসেন, সোমায়েল মিয়া প্রমুখ।

দোয়া ও কোরঅান তেলাওয়াত করেন-মৌলভী অাব্দুল মুমিন জিহাদী।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/ন/প/২৫আগস্ট

ফেসবুক মন্তব্য
Share Button