গণমাধ্যমে বক্তব্য ভুল ভাবে আসায় বিব্রতকর পরিস্থিতে পড়তে হয়েছে আমাকে : প্রধান বিচারপতি

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: গণমাধ্যমে বক্তব্য ভুল ভাবে আসায় আমাকে বিব্রতকর পরিস্থিতে পড়তে হয়েছে, ভবিষ্যতে এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে, এমন নির্দেশ দিয়েছেন প্রধান বিচারপতি এস কে সিনহা।

প্রধান বিবিচারপতি বৃহস্পতিবার (২৩ আগস্ট) বিকেলে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি অডিটোরিয়াম একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তব্যে এ কথা বলেন।

একই অনুষ্ঠানে সংবিধান প্রণেতা ডা. কামাল হোসেন বলেন, স্বাধীন দেশে স্বাধীন বিচার বিভাগ ও স্বাধীন আইনজীবীদের নিয়ে আমাদের গর্ব করার কথা। আমি মনে করি এইটাই আমাদের সবচেয়ে বড় অর্জন। এই স্বাধীন দেশে স্বাধীন বিচার বিভাগে স্বাধীন আইনজীবীরা থাকবে। এবং এই স্বাধীনতা কেড়ে নেওয়ার ক্ষমতা কারও নেই।

প্রধান বিচারপতি বলেন, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সদস্যবৃন্দ আপনাদের কাছে আমার একটা আবেদন। আমি প্রকৃতপক্ষে কোন কটাক্ষ করি না। আপনারা আমার কথা তুলে ধরছেন। কিন্তু মিসকোট (ভুলভাবে উপস্থাপন করা) করবেন না। আমাকে নিয়ে অনেক বিভ্রান্তির সৃষ্টি হয়। কোর্টে যা বলি কিছু ডিস্ট্রটেড (বিকৃত) করা হয়। এতে আমাকে বিব্রতকর অবস্থায় পরতে হয়েছে। এটা যাতে আমাকে না পরতে হয় সে বিষয়ে অাপনারা দৃষ্টি রাখবেন অাশা করছি।

ফেসবুক মন্তব্য
xxx