নিউজটি পড়া হয়েছে 4

প্রধান বিচারপতিকে অপসারণের গুজব ছড়াচ্ছে বিএনপি : ওবায়দুল কাদের

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: প্রধান বিচারপতিকে অপসারণের গুজব ছড়াচ্ছে বিএনপি বলে দাবি করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী এর আগে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা অনুষ্ঠানে এ ধরনের অভিযোগ তোলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রিজভী দাবি করেন, প্রধান বিচারপতি এস কে সিনহাকে অসুস্থ বানিয়ে সরকার পদ থেকে সরাতে চায়- এমন গুঞ্জন চলছে।

তবে কয়েক ঘণ্টা পরেই রিজভীর বক্তব্য নাকচ করেন ওবায়দুল কাদের। বুধবার জাতীয় শিল্পকলা একাডেমীতে সন্ধ্যায় শোক দিবস উপলক্ষে অায়োজিত আলোচনা সভায় ওবায়দুল কাদের বলেন, ষোড়শ সংশোধনী রায়ের পর্যবেক্ষণকে ইস্যু করতে চেয়েছিল বিএনপি। কিন্তু ব্যর্থ হওয়ার কারণে দলটি দিশেহারা হয়ে পড়েছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি সাংগঠনিক ক্ষতি কমে যাওয়ায় তাঁদের মুখের বিষ বাড়ছে। আর সে বিষ দেশের রাজনীতিকে বিষাক্ত করছে। তারা (বিএনপি) বিষধর সাপ নিয়ে খেলা করছে। এই সাপের ছোবলেই বিএনপির করুণ পরিণতি ঘনিয়ে আসবে। দেশে-বিদেশে বিএনপি ষড়যন্ত্রের বৈঠক করছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের মানুষ বিএনপির সাথে না থাকার জন্যই তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর প্রতিশোধ নিতে চায়।

ফেসবুক মন্তব্য
Share Button