নিউজটি পড়া হয়েছে 8

পেট্রোল-বোমা হামলা ও সহিংসতায় হতাহতদের স্বজনদের হাতে আর্থিক সহায়তার চেক তুলে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: বিএনপি-জামায়াতের পেট্রোল-বোমা হামলা ও সহিংসতায় হতাহতদের স্বজনদের হাতে আর্থিক সহায়তা হিসেবে নগদ অর্থের চেক তুলে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নাশকতায় ক্ষতির শিকার পরিবারের সদস্যদের মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে সহায়তা দেন শেখ হাসিনা।

৫ জানুয়ারির নির্বাচন প্রতিরোধের নামে ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত দেশব্যাপী নাশকতায় হতাহত হয় অনেকেই। সহিংসতার শিকার ভুক্তভোগী পরিবারগুলোর প্রতি সহায়তার পাশাপাশি তাদের খোঁজ নেন প্রধানমন্ত্রী। এ সময় তিন পরিবারের ৬ জনের হাতে আর্থিক সহায়তার চেক তুলে দেন প্রধানমন্ত্রী।

এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত জাপানের বিদায়ী রাষ্ট্রদূত মাসাতো ওয়ানতানাবেল। সাক্ষাতে বন্ধুপ্রতীম জাপানের সহযোগিতায় দেশের বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়নের জন্য সাধুবাদ জানান প্রধানমন্ত্রী। মাসাতো ওয়ানতানাবেল দীর্ঘদিন ধরে বাংলাদেশ ও জাপানের দ্বি-পাক্ষিক সম্পর্ক উন্নয়নে একজন কূটনৈতিক হিসেবে তাঁর দায়িত্ব পালন করেন। সম্প্রতি বাংলাদেশে দায়িত্ব পালনের মেয়াদ শেষ হওয়ায় প্রধানমন্ত্রীর সাথে এই বিদায়ী সাক্ষাৎ।

ফেসবুক মন্তব্য
Share Button