নিউজটি পড়া হয়েছে 5

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে দলে ডাক পেলেন ব্যাটসম্যান মুমিনুল হক।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম স্পোর্টস ডেস্ক ::: আসন্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের দলে ডাক পেলেন ব্যাটসম্যান মুমিনুল হক। অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের চোখের ইনজুরির কারণে তার জায়গায় দলে ডাকা হয়েছে মুমিনুলকে। আজ রোববার (২০ আগস্ট) বিকেলে বিসিবির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

গতকাল ঘোষিত দলে নাম ছিলো না মুমিনুল হকের। ঘরের মাঠে রেকর্ড বেশ উজ্জ্বল হলেও কেন বাদ পড়লেন তিনি, তা নিয়ে সংবাদ সম্মেলনে তোপের মুখে পড়তে হয় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে। অবশেষে মোসাদ্দেকের ইনজুরির সুবাদে দলে জায়গা পেলেন এ বাহাতি ব্যাটসম্যান।

অভিষেকের পর থেকেই বাংলাদেশ টেস্ট দলে নিয়মিত মুখ মুমিনুল হক। এরপর ১২ টেস্টে চারটি সেঞ্চুরি ও সাতটি হাফ সেঞ্চুরি করেন তিনি। টানা ১১ টেস্টে পঞ্চাশোর্ধ্ব ইনিংস খেলে নিজেকে দাঁড় করান ভিভ রিচার্ডস, বীরেন্দর শেবাগ ও গৌতম গম্ভীরের মতো ব্যাটসম্যানদের কাতারে। তবে এরপরই কিছুটা বিবর্ণ তাঁর পারফরম্যান্স। সাম্প্রতিক সময়ে তাঁর পারফরম্যান্স খুব একটা ভালো যাচ্ছিল না। তাই কিছুদিন আগে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের একাদশে জায়গা হয়নি তাঁর।

ফেসবুক মন্তব্য
Share Button