আইটেল ও সিম্ফনির সাথে স্মার্টফোন আনছে গ্রামীণফোন

সিলনিউজ২৪.কমঃ বাংলাদেশের মানুষের হাতে সাশ্রয়ী দামে স্মার্টফোন তুলে দেয়ার লক্ষ্যে কো-ব্র্যান্ডেড স্মার্টফোন নিয়ে এসেছে গ্রামীণফোন (জিপি)। সিম্ফনি ও আইটেলের সাথে যৌথ অংশীদারিত্বে এই স্মার্টফোন এনেছে জিপি।

এর আগেও কয়েকটি মোবাইল ব্র্যান্ডের সাথে কাজ করে সফল হওয়ায় নতুন করে গ্রামীণফোন এই সিম্ফনি জি২০ ও আইটেল আইটি১৪০৯ কো-ব্রান্ডেড হ্যান্ডসেট উন্মোচন করেছে বলে জানিয়েছেন গ্রামীণফোনের উপ-প্রধান নির্বাহী ও প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান। তিনি বলেন, ‘গ্রাহকদের জীবনের সবচেয়ে পছন্দের ডিজিটাল সঙ্গী হওয়ার লক্ষ্য গ্রামীণফোনের। আর এ লক্ষ্যপূরণে, আরও বেশি মানুষকে পরস্পর সংযুক্ত রাখতে এবং ডিজিটাল মাধ্যমে তাদেরকে বাকি বিশ্বের সাথে যুক্ত রাখতে আমরা, সিম্ফনি ও আইটেল এর সাথে সাশ্রয়ী দামে মানসম্পন্ন নতুন স্মার্টফোন নিয়ে এসেছি। যা আরও বেশি মানুষকে ডিজিটাল মাধ্যমে যুক্ত করবে। আমাদের বিশ্বাস, সিম্ফনি জি২০ ও আইটেল আইটি১৪০৯ স্মার্টফোন ডিজিটাল মাধ্যমে পরস্পরের সাথে যুক্ত থাকতে এবং গ্রামীণফোনের ডিজিটাল সেবা সুবিধা গ্রহণে গ্রাহকদের সহায়তা করবে।’

জানা যায়, দু’টির যেকোনো একটি ফোন কেনার সাথেই সাত দিনের মেয়াদসহ গ্রাহকরা পাবেন বিনামূল্যে ১ জিবি ইন্টারনেট ও ১ জিবি ফেসবুক ইন্টারনেট। সাথে আরও থাকছে একটি আকর্ষণীয় বান্ডেল অফার। যে অফারের অধীনে গ্রাহকরা পাচ্ছেন সাত দিনের মেয়াদে ২৯ টাকায় ৫০ মিনিট এবং সাথে বিনামূল্যে সাত দিনের মেয়াদে ১ জিবি ইন্টারনেট। ৬ মাসে সর্বোচ্চ ১২ বার গ্রাহকরা এ অফারটি নিতে পারবেন। এছাড়াও, স্মার্টফোন দু’টি কেনার ক্ষেত্রে থাকছে ফোন নির্মাতা প্রতিষ্ঠানের কাছ থেকে ১ বছরের ওয়্যারেন্টি সুবিধা।

আইটেল আইটি১৪০৯ ফিচার সমুহ

ফেসবুক ও হোয়াটসঅ্যাপ নোটিফিকেশন লাইটের ক্ষেত্রে একদমই অভিনব সত্যিকারের ডিজিটাল স্মার্টফোন আইটেল আইটি১৪০৯। ১.২ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসরের ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড মার্শম্যালো ৬.০। চার ইঞ্চির ডব্লিউভিজিএ ডিসপ্লের ফোনটিতে রয়েছে পেছনে ২ মেগাপিক্সেল এবং সামনে ০.৩ মেগাপিক্সেল ক্যামেরা। ৫১২ মেগাবাইট র‍্যামের এই ফোনটিতে ইন্টার্নাল মেমোরি হচ্ছে ৮ জিবি। এক হাজার ৫০০ এমএএইচ ব্যাটারির এই স্মার্টফোনটির দাম পড়বে মাত্র ৩ হাজার ১০০ টাকা। পাওয়া যাবে দু’টি আলাদা মেটালিক গোল্ড ও ডার্ক গ্রে কালারে।

সিম্ফনি জি২০ ফিচার সমুহ

ডিভাইসটিতে আছে চার ইঞ্চি ডব্লিউভিজিএ স্ক্রিন, ১.৩ গিগাহার্টজ ডুয়াল-কোর প্রেসেসর, ৪ জিবি রম এবং ৫১২ মেগাবাইট র‍্যাম। ফোনটির পেছেন রয়েছে ২ মেগাপিক্সেল ও সামনে রয়েছে ০.৩ মেগা পিক্সেল ক্যামেরা। অ্যান্ড্রয়েড ৬.০ অপারেটিং সিস্টেমের ফোনটিতে রয়েছে ১৪০০ এমএএইচ ব্যাটারি। গ্রাহকদের জন্য ফোনটি কালো ও ডার্ক ব্লু  কালারে পাওয়া যাবে। ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ২ হাজার ৯শ’ টাকা।

Facebook Comments