যথাযোগ্য মর্যাদায় শাল্লায় শোক দিবস পালন

হাবিবুর রহমান হাবিব,শাল্লা-সুনামগঞ্জ থেকেঃ সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় সুনামগঞ্জের  শাল্লায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন করা হয়।
১৫আগষ্ঠ মঙ্গলবার দিনের শুরুতেই শাল্লা উপজেলা পরিষদ, শাল্লা উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড,শাল্লা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী, উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদ, দলিল লেখক সমিতি, উপজেলর বিশেষ বিশেষ সড়কে শোক র‍্যালী করে।
পরে উপজেলা গনমিলনায়তনে উপজেলা পরিষদের আয়োজনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাঃ মাছুম বিল্লার সভাপতিত্বে, উচ্চ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তীর সঞ্চালনায়, বক্তব্য রাখেন শাল্লা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী,শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডঃ অবনী মোহন দাস,শাল্লা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আঃ ছাত্তার, উপজেলা শিক্ষা কর্মকর্তা এ কে এম রেজাউল হক, মোশাররফ মিয়া,শাল্লা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রান্টু লাল দাস,শাল্লা থানা অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন।
অপর দিকে শাল্লা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়,স্বনাতন ধর্মালম্বীদের উপাসনালয়ে বিশেষ প্রার্থনা ও প্রসাদ বিতরণ করা হয়।
 এরপর আওয়ামীলীগ নেতা নওশের মনিরের সঞ্চালনায় শাল্লা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আঃ ছাত্তারের সভাপতিত্বে আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ২দিরাই-শাল্লা আসনের সংসদ সদস্য প্রয়াত নেতা সুরঞ্জিত সেনগুপ্ত ও ড.জয়াসেনগুপ্তা দম্পতির সন্তান সৌমেন সেনগুপ্ত।
 বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শাল্লা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ ও উপজেলা কৃষক লীগের সভাপতি কাজল বরন চৌধুরী।
সভায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের প্রমুখ নেতা-কর্মী গণ উপস্থিত ছিলেন।
ফেসবুক মন্তব্য
xxx