জেনে নিন বলিউডে ৫ জন জনপ্রিয় আইটেম গার্ল কারা।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম বিনোদন ডেস্ক: আইটেম গার্লদের নাচের কিছু দৃশ্য থাকলে সিনেমা যেন আরেকটু বেশি আকৃষ্ট করে দর্শককে। আজকের দিনে দাড়িয়ে তাই সিনেমা হয়ে উঠেছে মনোরঞ্জনের মাধ্যম।

যেখানে বিষয়বস্তুর থেকে সরে গিয়ে বেশি থাকে নাচ, গান আর রোমান্স। অবশ্য গানের সঙ্গে যদি আইটেম গার্ল-রা কোমর না দোলায় তাহলে দর্শক দেখবে কেন? গতানুগতিক চিন্তা ভাবনার বাইরে গিয়ে আজকাল পরিচালকরা ভাবতে শুরু করেছে। কারণ প্রতিযোগিতার বাজারে তাদের সিনেমাকে টিকিয়ে রাখতে গেলে লাগবে এন্টারটেনমেন্টের মশলা। আর সেই মশলার যোগান পাওয়া যায় আইটেম গার্লদের কাছ থেকে।

তাই আজকের দিনে দাড়িয়ে এই সকল আইটেম গার্ল এর চাহিদাও বেড়েছে বিপুল পরিমানে। বলিউডে এরকম প্রায় ৫ জন জনপ্রিয় আইটেম গার্ল রয়েছে যাদের আজকের দিনে চাহিদা বহুলাংশে। বলিউডে তারা সফল অভিনেত্রী এবং আইটেম ডান্স করে বলিউড কাপিয়েছে।

এক ঝলকে দেখে নেওয়া যাক বলিউডের ওই সকল আইটেম ডান্সারদের

১। ক্যাটরিনা কাইফ। যেমন অভিনয় দক্ষতা তেমনই নাচেও পারদর্শী। ‘শিলার জাওায়ানি আজও অনেকে হৃদয় কে জওয়ান’ করে রয়েছে।

২। দীপিকা পাড়ুকোন। বিভিন্ন ধারার ছবিতে এক এক রকম চরিত্রে আমরা দেখতে পেয়েছি তাকে। তবে তাঁর ফিগার আইটেম ডান্সের সাথে যে খুব ভালো যায় তা তাঁর ফ্যান ফলোয়ার্সদের থেকেই বোঝা যায়।

৩। করিনা কাপুর। অভিনয়, বিয়ে, ছেলে সব খবর মিলিয়ে থাকেন সংবাদের শিরোনামে। আইটেম গার্ল হিসেবে অনেকের উপরে রয়েছেন করিনা। ‘দাবাং ২’ –র ‘ফেবিকল সে’ গানটা হয়তো এখনও সকলের মনে আছে।

৪। বিপাসা বসু। অভিনয়ের পাশাপাশি তিনি একজন অসম্ভব ভালো আইটেম ডান্সার। নো এন্ট্রি ছবিতে হিট গানে বিপাসার পারফর্মেন্স আজও সকলে মনে রেখেছে।

৫। প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের ‘বাবলি’ বলা হয় তাকে। ডান্সার হিসেবে প্রিয়াঙ্কা খুবই জনপ্রিয়। পাশাপাশি বলি থেকে হলিউড মাতিয়ে বেড়াচ্ছেন বলিউডের এই বাবলি গার্ল।

সূত্র: ভো: কা:

Facebook Comments