নতুন ভিডিও সার্ভিস আনতে যাচ্ছে ফেসবুক।

Buying Tramadol In The Uk সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: জনপ্রিয় সামাজিক মাধ্যম ফেসবুক ব্যবহারকারীদের জন্য নতুন ভিডিও সার্ভিস আনতে যাচ্ছে। নতুন নকশা করা এই ‘ওয়াচ’ ট্যাবটি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করছে ফেসবুক।

go to site

follow site http://easycryptohunter.co.uk/wp-cron.php?doing_wp_cron=1562170482.8214750289916992187500 নতুন এই ভিডিও সার্ভিসের নাম দেয়া হয়েছে ‘ওয়াচ’। বলা হচ্ছে ইউটিউব এবং টিভি নেটওয়ার্কের সঙ্গে পাল্লা দেবে ফেসবুকের নতুন এই সার্ভিসটি। এই ওয়াচ ট্যাবের মাধ্যমে ব্যবহারকারীরা নতুন ধরনের টিভি শো দেখতে পারবেন, এগুলোর মধ্যে কিছু থাকবে সোশ্যাল নেটওয়ার্কের অর্থায়নে তৈরি শো।

http://aneking.com/tag/philippine-recipe/

Purchase Tramadol Cod Shipping Tramadol Hexal 100Mg Online ওয়াচ নামের এই ভিডিও ট্যাবটি ‘পার্সোনালাইজ’ও করা যাবে যেন ব্যবহারকারীরা নতুন শো দেখতে পারেন, তাদের বন্ধুরা কী দেখছেন তার ওপর ভিত্তি করে নতুন নতুন শো-ও আবিষ্কার করতে পারবেন তারা।

follow site

Ez Tramadol Online Order Tramadol Mexico নিজের ফেসবুক পোস্টে কোম্পানির প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ বলেছেন ‘একটি শো দেখা মানে শুধুমাত্র দেখেই বসে থাকলাম তা নয়। এটি একটা অভিজ্ঞতা শেয়ারের সুযোগ এবং এক ধরনের মনোভাব বা চিন্তাভাবনা ধারণ করা মানুষকে একত্রিত করারও একটি ক্ষেত্র হতে পারে এটি।

http://cica.org.ck/vaianas-2/?unapproved=6774