ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে উয়েফা সুপার কাপের শিরোপা জিতলো রিয়াল মাদ্রিদ।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম স্পোর্টস ডেস্ক ::: ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে উয়েফা সুপার কাপের শিরোপা জিতলো রিয়াল মাদ্রিদ। মেসিডোনিয়ার স্কোপিয়েতে ইংলিশদের বিপক্ষে স্প্যানিশ জায়ান্টদের জয় ২-১ গোলে। টানা দুবার সুপার কাপ জিতলো রিয়াল। সব মিলিয়ে গ্যালাকটিকোরা এই শিরোপা জিতেছে চারবার।

আরও এক শিরোপা। কোচ জিনেদিন জিদান যেনো রিয়াল মাদ্রিদকে ফিরিয়ে নিয়ে যাচ্ছেন সেই গ্যালাকটিকো যুগে। টানা দুই মৌসুমের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ আর সুপার কাপের শ্রেষ্ঠ রিয়াল মাদ্রিদ। বুঝিয়ে দিলো কেনো এ সময়ের সেরা ক্লাব বলা হয় তাদের।

স্টার্টিং ইলেভেনে এ ম্যাচেও ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে বেল-বেনজেমা-ইসকোরা পিছিয়ে ছিলেন না পাওয়ার ফুটবলে। মেসিডোনিয়ার স্কোপিয়েতে ম্যাচের বয়স যখন ২৪ মিনিট ম্যান ইউর জালে বল পাঠিয়ে রিয়ালকে আনন্দে ভাসান ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসিমিরো।

প্রথমার্ধটা বল দখলে রিয়ালই ছিলো এগিয়ে। পরের হাফেও সেই ধারাবাহিকতায় লিড ডাবল লস ব্লাঙ্কোদের। এবার স্কোরশিটে নাম তোলেন স্প্যানিশ মিডফিল্ডার ইসকো। বেলের সঙ্গে বোঝাপড়ায় পাওয়া বলে তার কোনাকুনি শটে পরাস্থ ম্যান ইউ গোলরক্ষক।

১০ মিনিটের ব্যবধানে এক গোল শোধ দেয় রেড ডেভিলরা। নয়া রিক্রুট রোমেলো লুকাকুর ছন্দে তখন ম্যাচে ফেরার আশা ম্যান ইউর।

তবে ম্যাচের চিত্রনাট্যটা বদলাতে পারেনি ইংলিশ জায়ান্টরা। ২-১ ব্যবধানে জয় নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ। প্রাক মৌসুমের হতাশাজনক পারফরমেন্স পেছনে ফেলে নতুন মৌসুমের দারুন শুরুতে ভালো কিছুর ইঙ্গিত দিয়ে রাখলো গ্যালাকটিকোরা।

ফেসবুক মন্তব্য
xxx