ভোটার তালিকা হালনাগাদ ও স্বচ্ছভাবে ভোটার তালিকা প্রণয়নে কাজে নজরদারি আছে : সিলেটে নির্বাচন কমিশনার

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: ভোটার তালিকা হালনাগাদের কাজ চলা এবং স্বচ্ছভাবে ভোটার তালিকা প্রণয়নে সব রকমের কাজে নজরদারি আছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। যারা ভোটার তালিকা প্রণয়নে কাজ করছেন তাদেরকে সঠিকভাবে ভোটার তালিকা হালনাগাদ করার উপর লক্ষ্য রাখতে বলা হয়েছে।

নির্বাচন কমিশনার বলেন, যারা মারা গেছেন তাদের তালিকা থেকে বাদ দেয়া এবং নতুন ভোটারদের অর্ন্তভূক্ত করার বিষয়টি বেশি জরুরি। বর্তমান সরকার একটি স্বচ্ছ ভোটার তালিকা প্রণয়নের মাধ্যমে সবার কাছে গ্রহণযোগ্য একটি নির্বাচন উপহার দিতে চায়।

মঙ্গলবার (০৮ আগস্ট) সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত ভোটার তালিকা হালনাগাদের জন্য গঠিত সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সভাপতিত্বে সমন্বয় সভায় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক দেবজিৎ সিনহা, অতিরিক্ত জেলা প্রশাসক শহীদুল ইসলাম চৌধুরী, জেলা তথ্য অফিসের উপ পরিচালক জুলিয়া জেসমিন মিলি, জেলা নির্বাচন অফিসার মো. মনির হোসেন, জেলা আঞ্চলিক অফিসার শেখ আনোয়ার হোসেন, সদর উপজেলার ইউএনও কাইজার মো ফারাবী, গোয়াইঘাটের ইউএনও সালাহউদ্দিন আহমদ, অ্যাডিশনাল এসপি বসুনিয়া, জেলা আওয়ামী লীগ নেত্রী সালমা বাসিত প্রমুখ।

ফেসবুক মন্তব্য
xxx