সাকিব আল হাসানের দুর্দান্ত ব্যাটিং নৈপুণ্যে সিপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে ১২ রানে জয় পেয়েছে জ্যামাইকা তালাওয়াশ।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম স্পোর্টস ডেস্ক ::: বাংলাদেশের সাকিব আল হাসানের দুর্দান্ত ব্যাটিং নৈপুণ্যে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে ১২ রানে জয় পেয়েছে জ্যামাইকা তালাওয়াশ।

ছয় নম্বরে ব্যাট হাতে নেমে ৩২ বলে অপরাজিত ৪৪ রান করেন সাকিব। এরপর বল হাতে ১ উইকেটও নিয়েছেন তিনি। তাই বার্বাডোজ ট্রাইডেন্টসকে হারাতে মোটেও বেগ পেতে হয়নি জ্যামাইকাকে।

গত পরশু রাতে এই বার্বাডোজের কাছেই ১২ রানে হেরেছিলো জ্যামাইকা। তাই ফিরতি ম্যাচে একই ব্যবধানে জিতে মধুর প্রতিশোধ নিলো জ্যামাইকা। এ ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় জ্যামাইকা। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৫৪ রান করেন তারা। তিন নম্বরে নামা আন্দ্রে ম্যাককার্থি সর্বোচ্চ ৬০ রান করেন। তার ৪৪ বলের ইনিংসে ৩টি করে চার ও ছক্কার মার ছিলো।

এছাড়া শেষের দিকে ব্যাট হাতে ঝড় তুলে জ্যামাইকাকে লড়াই করার পুঁজি এনে দিয়েছেন সাকিব। ৫টি চার ও ১টি ছক্কায় নিজের অনবদ্য ৪৪ রানের ইনিংসটি সাজান সাকিব।

বার্বাডোজেরপাকিস্তানের বাঁ-হাতি পেসার ওয়াহাব রিয়াজ ৩টি করে উইকেট নেন। জবাবে ব্যাটসম্যানদের ব্যর্থতায় ১৪২ রানেই অলআউট হয়ে যায় বার্বাডোজ। দলের পক্ষে একাই লড়াই করার চেষ্টা করেছিলেন অধিনায়ক কাইরন পোলার্ড। কিন্তু তার লড়াই শেষ পর্যন্ত বৃথা যায়। ২টি চার ও ৬টি ছক্কায় ৩৩ বলে ৬২ রান করেন পোলার্ড। জ্যামাইকার পাকিস্তানের ডান-হাতি পেসার মোহাম্মদ সামি ২১ রানে ৪ উইকেট নেন। এছাড়া সাকিব ৪ ওভারে ২৮ রান দিয়েনেন ১ উইকেট। ম্যাচ সেরা হয়েছেন ম্যাককার্থি।

ফেসবুক মন্তব্য
xxx