নিউজটি পড়া হয়েছে 39

চিত্রনায়ক সালমান শাহকে হত্যা করা হয়েছে, অনলাইনে ভিডিও বার্তায় সালমানের বিউটিশিয়ান রুবি।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: ঢালিউড সুপারস্টার প্রয়াত সালমান শাহর মৃত্যুর বাইশ বছর পর তার মৃত্যু নিয়ে তৈরি হলো নতুন প্রশ্ন। মামলার অন্যতম আসামী রাবেয়া সুলতানা রুবির দাবি, আত্মহত্যা নয়, হত্যা করা হয়েছে এই সুপারস্টারকে। যুক্তরাষ্ট্র থেকে অনলাইনে ভিডিও বার্তায় এ দাবি করেন রুবি।

এই স্বীকারোক্তিতে সালমান শাহ মৃত্যুর ঘটনা নিয়েছে নতুন মোড়। অনলাইনে সোমবার ভিডিওটি প্রকাশ করেন রাবেয়া সুলতানা রুবি। তিনি ছিলেন সালমান শাহর বিউটিশিয়ান। সালমানের মৃত্যুর পরপরই চলে যান যুক্তরাষ্ট্রে।

রুবির দাবি, তার ভাই রুমিকে দিয়ে সামলমানকে খুন করান স্বামী চ্যাংলিং চ্যাং। এ ঘটনায় সালমানের স্ত্রী সামিরা হক ও তার পরিবারের সবাই জড়িত বলেও দাবি করেন রুবি। তিনি বলেন হত্যাকাণ্ডের রুমিকেও খুন করা হয়েছে।

ভিডিও প্রকাশের পর, সামলমান শাহর মা নীলা চৌধুরী ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন প্রতিক্রিয়া। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমানের মরদেহ উদ্ধারের সময় ঘটনাস্থলে ছিলেন রুবি এই অভিযোগ করে আসছিলেন নীলা চৌধুরী।

আলোচিত এই মৃত্যুর ঘটনা গত বছর থেকে তদন্ত করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই। তদন্ত কর্মকর্তা বলছেন, রুবির বক্তব্যকে গুরুত্ব দিচ্ছেন তারা।

এদিকে, রুবির অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন সামিরার বাবা শফিকুল হক। এত বছর পর রুবি অভিযোগ তোলা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটন রোডে নিজ ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সালমান শাহর মরদেহ। ময়নাতদন্তে আত্মহত্যার প্রতিবেদন দেয়া হলেও তা প্রত্যাখ্যান করেন সালমানের বাবা-মা।

ফেসবুক মন্তব্য
Share Button