নিউজটি পড়া হয়েছে 38

ফেসবুকে সাকিব আল হাসানের ভুয়া ছবি, শিশিরের কড়া জবাব।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: খ্যাতি যে পথে আসে, সেই একই পথ ধরে আসে খ্যাতির-বিড়ম্বনাও। সাকিব আল হাসানের ক্ষেত্রেও বিষয়টি একই। এই তারকা ক্রিকেটারের তরতরিয়ে বাড়ন্ত খ্যাতির সঙ্গে সমানতালে বেড়েছে বিড়ম্বনাও। সম্প্রতি তার সপরিবারের একটি ছবিকে বিকৃত বর্ণনায় উপস্থাপন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে সেই বিড়ম্বনা বাড়াতে সচেষ্ট হয়েছে একদল অস্বাদু ব্যক্তি। পরে আসল ছবিটি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে কড়া জবাব দিয়েছেন সাকিবের স্ত্রী উম্মে আল হাসান শিশির।

ঘটনার শুরু একটি ছবিকে কেন্দ্র করে। যেখানে দেখা যাচ্ছে কোনও একটি অনুষ্ঠানে মেয়ে আলাইনা হাসান অব্রিকে কোলে নিয়ে খাওয়ায় ব্যস্ত সাকিব, পাশের চেয়ারে স্ত্রী উম্মে আল হাসান শিশির ও টেবিলটিতে আরও কয়েকজন বসা। সাকিবদের গৃহ-সহকারী মেয়েটিও শিশিরের পাশের চেয়ারে বসে খেতে ব্যস্ত।

খুব স্বাভাবিক এই ছবির আগে-পিছের অন্য একটি ছবিকে বিকৃত বর্ণনার সঙ্গে ফেসবুকে পোস্ট করেছে কেউ এবং আন্ডারগ্রাউন্ড কোনও মাধ্যম সেটি দিয়ে খবরও ছেপেছে। যে ছবিতে দেখা যাচ্ছে সাকিবের গৃহ-সহকারী মেয়েটি তার ও শিশিরের পেছনে দাঁড়ানো, এবং সাকিবরা খাচ্ছেন। ছবির বিকৃত বর্ণনাকারীরা এটাই প্রচার করতে চেয়েছে যে, সাকিব গৃহ-সহকারীকে দাঁড় করিয়ে রেখে নিজেরাই কেবল খাচ্ছেন।

আদতে আসল ছবিটি তা বলছে না। সেটা পরিষ্কার করার জন্যই শিশির ফেসবুকে লিখেছেন,-এটা হাস্যকর! জানি না ভালো শব্দটি কেন সাকিব আল হাসানের সঙ্গে যায় না! কেন? কারণ সে মিষ্টি করে কথা বলতে পারে না বলে? সেজন্য তাকে খারাপ ব্যক্তি বলে ট্যাগ দেওয়ার চেষ্টা হয় সবসময়!

এরপর পোস্টের সঙ্গে দেওয়া আসল ছবিটির কথা উল্লেখ করেছেন শিশির। সাকিবকে নিয়ে হাস্যকর ছবি-খবর প্রকাশের আগে প্রকৃত ছবিটি ভালো করে দেখে নিতে বলেছেন। এসব প্রকাশ করলেও খুব একটা কিছু মনে করেন না শিশির। এগুলো মানুষকে কেবল বিনোদিত করে বলেই মনে করেন তিনি। তবে যিনি দেশকে বিশ্বের দরবারে তুলে ধরেন, দেশের জন্য গৌরব বয়ে আনেন, তাকে নিয়ে এমন উদ্ভট খবর করা থেকেও বিরত থাকতে বলেছেন সাকিবপত্নী। সবশেষে যাকে ঘিরে বিতর্ক, সেই গৃহ-সহকারীকে নিয়ে বলেছেন, সে খাওয়ার পর হাত পরিষ্কার করে টেবিলের পেছন দিয়ে ফিরছে।

শিশিরের সেই পোস্টের নিচে ছবি বিকৃতভাবে বর্ণনাকারীদের প্রতি ধিক্কার জানিয়েছেন অনেক সাকিব-ভক্তই। সাকিবের পক্ষে দাঁড়িয়ে ইতিবাচক মন্তব্যের বন্যা বইয়ে দিয়েছেন তারা। জানান দিয়েছেন, দেশের অন্যতম সেরা ক্রিকেটারটির প্রতি অগাধ আস্থা থাকার বিষয়টিও। সূত্র: চ্যানেল আই

ফেসবুক মন্তব্য
Share Button