শুক্রবার মুক্তি পেয়েছে অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্র।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম বিনোদন ডেস্ক ::: অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি শুক্রবার সারা দেশের ২৮টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর স্টার সিনেপ্লেক্সে ছবিটির প্রিমিয়ার হয়।

প্রিমিয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবি শুরুর আগে শুভেচ্ছা বক্তব্যে মন্ত্রী বলেন, অনিমেষের এটা দ্বিতীয় সিনেমা। তাঁর জন্য অনেক শুভকামনা। আমি যতদূর শুনেছি, ছবিটি নারী প্রধান গল্প নিয়ে তৈরি হয়েছে। সামাজিক বার্তাও এতে আছে। পরমব্রত দুই বাংলায় অনেক জনপ্রিয় অভিনেতা। তাঁর অভিনয় দর্শক অনেক পছন্দ করেন। এই ছবিতে দর্শক তাঁকে দেখবেন। অন্যদিকে, ভাবনার এটা প্রথম ছবি। ভাবনা ও পরমব্রতের জন্য অনেক শুভকামনা করছি।

ভয়ংকর সুন্দর’ ছবিটি দেখার পরপরই সবাই এর প্রশংসা করেছেন। পরিচালক অমিতাভ রেজা বলেন, এটা এমন একটা সিনেমা, যা দেখে মানুষ অনেক কিছু নিয়ে চিন্তা করবেন। আমি শুরু থেকে শেষ পর্যন্ত ছবিটি দেখেছি। ছবির গল্প, নির্মাণ ও শিল্পীদের অভিনয় আমার ভালো লেগেছে।

উপস্থাপক ও অভিনেত্রী নাবিলা বলেন, ছবিটি দেখে আমি মুগ্ধ। ভাবনা ও পরমব্রতের অভিনয় খুব ভালো লেগেছে।

সংগীতশিল্পী এলিটা করিম বলেন, ছবির বিষয়বস্তু চমৎকার। এখন এ ধরনের ছবি বেশি নির্মাণ হলে ভালো হবে। আমার ভালো লেগেছে ছবিটি।

অভিনেতা রওনক হাসান বলেন, আমার ভীষণ ভালো লেগেছে। সবাই হলে গিয়ে ছবিটি দেখবেন। অনিমেষের অনেক কাজ আমি করেছি। তাঁর প্রতিটি কাজই অসাধারণ।

উপস্থাপক ফারহানা নিশো বলেন, অনেক দিন পর অসাধারণ একটা সিনেমা দেখলাম। ছবির বিষয়বস্তু, অভিনয় চমৎকার লেগেছে আমার। ছবির মুগ্ধতার রেশ এখনো কাটেনি।

ছবিটিতে ভাবনা ও পরমব্রত ছাড়াও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, লুৎফর রহমান জর্জ, অ্যালেন শুভ্র, দিহান প্রমুখ। ছবির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। মতি নন্দীর লেখা ছোটগল্প ‘জলের ঘূর্ণি ও বকবক শব্দ’ অবলম্বনে ছবিটি নির্মাণ করা হয়েছে।

Facebook Comments