বনশ্রীতে গৃহকর্মীর মৃত্যু : দু’টি মামলা, গৃহকর্তী গ্রেফতার।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: : রাজধানীর বনশ্রী এলাকায় গৃহকর্মী লাইলী বেগমের (২৫) রহস্যজনক মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা এবং হামলা ও ভাঙচুরের ঘটনায় আরেকটি মামলা করা হয়েছে। এ মামলার পর গৃহকর্তী শাহনাজকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার ভোরে বনশ্রী বি-ব্লকের ৪ নম্বর রোডের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।এই নিয়ে এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হলো।

শুক্রবার ওই বাড়ি থেকে গৃহকর্তা মাইনুদ্দিন মুন্সি ও কেয়ার টেকার তোফাজ্জল হোসেনকে গ্রেফতার করা হয়। এদিকে লাইলীর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

শুক্রবার রাতে লাইলীর স্বামী নজরুল ইসলামের বড় ভাই (ভাশুর) শহীদুল ইসলাম বাদী হয়ে গৃহকর্তী শাহনাজসহ তিন জনকে আসামি করে হত্যা মামলাটি দায়ের করেন। পরে হামলা-ভাঙচুরের ঘটনায় আরেকটি মামলা দায়ের করা হয়।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, শনিবার ভোরে জিজ্ঞাসাবাদের জন্য গৃহকর্তীকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, শুক্রবার সকালে দক্ষিণ বনশ্রীর সাবেক কাস্টমস কর্মকর্তা মাইনুদ্দিন মুন্সির বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে গৃহকর্মী লাইলী বেগমের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় বনশ্রীর আশপাশের বস্তির বাসিন্দারাওই বাড়িতে হামলা ও ভাঙচুর করে। এক পর্যায়ে পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ বেধে যায়। শুক্রবার সন্ধ্যায় পরিস্থিতি স্বাভাবিক হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

ফেসবুক মন্তব্য
xxx