ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ ও র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দু’জন নিহত।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ ও র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দু’জন নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাতে পৃথক এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-১০ জানায়, শুক্রবার রাতে রাজধানীর কদমতলীর ওয়াসা পুকুরপাড় এলাকায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইমরান নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় র‌্যাব একটি পিস্তল, পাঁচটি গুলি এবং ৬৯ হাজার ৮০০ টাকা উদ্ধার করেছে।

অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী জালাল উদ্দিন উরফে বদু নামে এক যুবক নিহত হয়েছে। তিনি উপজেলার বাউতলা গ্রামের দারু মিয়ার ছেলে।

তার বিরুদ্ধে মাদক ও চুরিসহ ৫টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার জানান, শুক্রবার সকালে জালাল ভারত থেকে এসে এলাকায় প্রবেশ করলে স্থানীয়রা তাকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। পরে তার দেয়া তথ্য মতে রাতে তাকে নিয়ে নূরপুর গ্রামে অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। গুলিবিদ্ধ অবস্থায় জালালকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি মোশাররফ হোসেন তরফদার

ফেসবুক মন্তব্য
xxx