শনিবার শুরু হচ্ছে ৪র্থ ওয়ালটন জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৭।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম স্পোর্টস ডেস্ক ::: বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্হাপনায় এবং ওয়ালটন এর পৃষ্ঠপোষকতায় আগামীকাল শনিবার (০৫ আগস্ট) থেকে ঢাকায় শুরু হচ্ছে ‘৪র্থ ওয়ালটন জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা ২০১৭’।

শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম. মুনসুর আলী জতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে সকাল ১১:০০ টায় প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি।

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে নওগাঁ ও যশোর জেলা ক্রীড়া সংস্থা। টুর্ণামেন্ট উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপরে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের অপারেটিভ ডিরেক্টর ইকবাল বিন অনোয়ার ডন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলী আজম, ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান মো: নুরুল ইসলাম, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মোঃ মকবুল হোসেন এবং এটিএন বাংলার প্রযোজক (প্রোগ্রাম) মোস্তাক আহমেদ।

আন্তর্জাতিক হ্যান্ডবল ফেডারেশনের তত্বাবধানে পরিচালিত এশিয়ান আঞ্চলিক টুর্নামেন্ট আইএইচএফ চ্যালেঞ্জ ট্রফিকে সামনে রেখে মূলত নতুন খেলোয়াড় বাছাই করাই এই টুর্নামেন্টের মূল উদ্দেশ্য। এবারের টুর্নামেন্টের বয়স নির্ধারণ করা হয়েছে অনুর্ধ্ব-১৮।

টুর্ণামেন্টে সর্বমোট ১২টি দল চারটি গ্রুপে বিভক্ত হয়ে অংশ নেবে। চার গ্রুপের শীর্ষ চারটি দল সেমিফাইনালে উন্নীত হবে। আগামী ১০ আগস্ট অনুষ্ঠিত হবে ফাইনাল। অংশগ্রহণকারী দলগুলো হলো :

গ্রুপ-ক : রাজশাহী, গোপালগঞ্জ, দিনাজপুর

গ্রুপ-খ : নওগাঁ, নড়াইল, যশোর

গ্রুপ-গ : বাগেরহাট, পঞ্চগড়, ঢাকা

গ্রুপ-ঘ : কুষ্টিয়া, মাদারীপুর, জামালপুর।

ফেসবুক মন্তব্য
xxx