সিলেট কারাগার নির্মাণ, জেলা সড়ক ও বিদ্যুতের উন্নয়ন প্রকল্প নিয়ে বৃহস্পতিবার সচিবালয়ে সভা।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: সিলেট কেন্দ্রীয় কারাগার নির্মাণ, সিলেট জেলা সড়ক ও বিদ্যুতের উন্নয়ন প্রকল্প নিয়ে আগামী বৃহস্পতিবার বিকেল ৪টায় সচিবালয়ের ৭নং ভবনের ৪র্থ তলায় সভা অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। উক্ত সভায় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব, গৃহায়ন ও গণপূর্ত বিভাগের সচিব, সুরক্ষা সেবার সচিব, বিদ্যুৎ বিভাগের সচিব, অর্থ বিভাগের অতিরিক্ত সচিব জালাল আহমেদ, কারা অধিদপ্তরের কারা মহাপরিদর্শক, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর-সড়ক ও জনপথ অধিদপ্তর-গণপূর্ত অধিদপ্তর ও সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলীদের উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

এছাড়াও সভায় স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি, সিলেটের জেলা প্রশাসক, সিলেট মহানগর পুলিশ কমিশনার, স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. এহতেশামুল হক চৌধুরী দুলাল, সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, সিলেট ওসমানী হাসপাতালের পরিচালক, সিলেট ওসমানী হাসপাতালের অধ্যক্ষ ডা. মুর্শেদ আহমদ চৌধুরী, সিলেট গণপূর্ত বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর-সড়ক ও জনপথ অধিদপ্তর-গণপূর্ত অধিদপ্তর-বিদ্যৎ বিভাগ ও সিলেট জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী, ঢাকা পাওয়ার গ্রিড কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, সিলেট কেন্দ্রীয় কারাগারের নির্মাণ শীর্ষক প্রকল্প পরিচালক, সিলেট বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্প পরিচালক ও সিলেট কেন্দ্রীয় কারাগারের নির্মাণ শীর্ষক প্রকল্পের প্রতিনিধি, ঠিকাদারী প্রতিষ্ঠানকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন মন্ত্রীর একান্ত সচিব এসএম জাকারিয়া হক।

ফেসবুক মন্তব্য
xxx