রাজশাহী কিংসের সঙ্গে আনুষ্ঠানিক ভাবে চুক্তিবদ্ধ হলেন মুশফিকুর রহিম।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম স্পোর্টস ডেস্ক ::: বিপিএল ফ্র্যাঞ্চাইজি রাজশাহী কিংসের সঙ্গে আনুষ্ঠানিক ভাবে চুক্তিবদ্ধ হলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

বরিশাল বুলসের মালিক পক্ষের সঙ্গে সব ভুল বোঝাবুঝিরও অবসান হয়েছে বলেও জানান তিনি। এদিকে মুশিকে পেয়ে উচ্ছ্বসিত রাজশাহী কিংস ফ্র্যাঞ্চাইজি।

গুঞ্জন ছিলো অনেক আগ থেকেই। মঙ্গলবার হলো আনুষ্ঠানিকতা। ঘরে ছেলে ফিরেছে ঘরে। তাকে বরণ করে নিতে নানান আয়োজন রাজশাহী কিংস কর্তৃপক্ষের। আনুষ্ঠানিক ভাবে আইকন ক্রিকেটার হিসেবে বরিশাল বুলস ছেড়ে রাজশাহী কিংসে যোগ দিলেন বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক।

বিপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহক মুশফিকুর রহিম। ৪ আসর মিলিয়ে করেছেন ১১৪৫ রান। এবারের আসরে তাই মুশফিকই প্রথম পছন্দ ছিলো কিংসের। ১ম আসরে দুরন্ত রাজশাহীর হয়ে সেমিফাইনালে খেললেও, এরপর আর সেরা চারে খেলা হয়নি বগুড়ার এই ক্রিকেটারের। গেল মৌসুমে রানার্সআপ হয়েছিল পদ্মা পাড়ের দলটি। তবে প্রথম লক্ষ্যে সেরা ৪-এ জায়গা করে নেয়া।

এবারের বিপিএলে আলোচনার কেন্দ্রে ৫ বিদেশী খেলানোর সিদ্ধান্ত। পক্ষে-বিপক্ষে অনেক মত আসলেও, মুশফিক এ বিষয়ে কিছুটা ডিফেন্সিভ।

দল হিসেবে এবার দারুণ ভারসাম্যপূর্ণ রাজশাহী কিংস। গতবারের মেহেদী মিরাজ, মুমিনুল আর ফরহার রেজার সঙ্গে এবার যোগ দিয়েছেন সিমন্স, ফ্র্যাঙ্কলিন, লুক রাইট, ওয়ালার, সামিত প্যাটেলের মত ক্রিকেটাররা। তাইতো দারুণ কিছুর প্রত্যাশায় ফ্র্যাঞ্চাইজিটি।

তবে কে হচ্ছেন রাজশাহী কিংসের অধিনায়কের সে ব্যাপারে এখনও পরিস্কার কিছু বলেননি মালিকপক্ষ।

ফেসবুক মন্তব্য
xxx