ইমরান খানের অশালীন এসএমএস পাঠানোর অভিযোগে দলের নেত্রী আয়েশা গুলালির পদত্যাগের ঘোষনা।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম আন্তর্জাতিক ডেস্ক ::: পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেত্রী ও জাতীয় পরিষদ সদস্য আয়েশা গুলালি দল থেকে পদত্যাগের ঘোষনা দিয়েছেন। দলের প্রধান সাবেক ক্রিকেটার ইমরান খান তাকে আপত্তিকর এসএমএস পাঠাতেন বলে অভিযোগ করেছেন তিনি।

পাকিস্তানের জিও নিউজ জানিয়েছে, ইমরান খানকে ভন্ড ও চরিত্রহীন পাঠান উল্লেখ করে গুলালি বলেছেন তার কাছে কোন নারী নিরাপদ নয়। নিজেকে পাখতুন সম্প্রদায়ের নারী উল্লেখ করে তিনি জানান, কোন সম্মানিত নারীর পক্ষে পিটিআই দলে কাজ করা সম্ভব নয়।

গুলালি বলেন, ইমরান মনে করেন তিনি ইংল্যান্ডে বাস করছেন। তিনি সেভাবেই চলতে চান। পিটিআই দেশে পশ্চিমা সংস্কৃতির প্রচলন ঘটাতে চায় বলেন অভিযোগ করেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে পদত্যাগের ঘোষণা দেন তিনি। সেখানে ইমরান খান ও তার আশে পাশের লোকজনকে নীতিহীন ও দুর্নীতিতে নিমজ্জিত বলে আখ্যা দেন। সংবাদ সম্মেলনে ইমরান খানের পাঠানো অশালীন এসএমএসগুলো প্রকাশ করার হুমকিও দেন আয়েশা গুলালি।

দল থেকে পদত্যাগ করায় তার আসনটি শুন্য হয়ে গেছে বলেও জানান গুলালি। তিনি বলেন, দীর্ঘ সময় ধরে পিটিআই দলে তিনি নীতিহীনতা সহ্য করেছেন, কারণ কোন নারীই দলে নিরাপদ নন। নওয়াজ শরীফের মুসলিম লীগে যোগ দেয়ার কোন সম্ভাবনা নেই বলেও জানান তিনি। সুত্র: জিও নিউজ

ফেসবুক মন্তব্য
xxx