নিউজটি পড়া হয়েছে 88

নবীগঞ্জ উপজেলার কাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন।

নিজস্ব প্রতিবেদক, ইনাতগঞ্জ (নবীগঞ্জ) থেকেঃ বিপুল উৎসাহ উদ্দীপনা ও ব্যাপক প্রচার প্রচারনার মধ্য দিয়ে গতকাল (২৯ জুলাই) শনিবার নবীগঞ্জ উপজেলার কাজিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

নির্বাচনে বর্তমান ইউপি সদস্য মো: আনোয়ার হোসেন (আনারস প্রতীক) ১২৫ ভোট পেয়ে জয়লাভ করে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাওলানা মুফতি সিদ্দিকুর রহমান (দোয়াত কলম) প্রতীক পেয়েছেন ১১৪ ভোট।

সহ-সভাপতি পদে মো: আকিব উদ্দিন (চেয়ার) প্রতীক ১৩৩ ভোটে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: আজিম উদ্দিন (গরুর গাড়ী) প্রতীক পেয়েছেন ১৩২ ভোট।

সাধারণ সম্পাদক পদে মো: ফুলমিয়া (মাছ) প্রতীক ১০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: সাহাব উদ্দিন (ফুটবল) প্রতীক পেয়েছেন ১০২ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে আহমদ রেজা (চেয়ার) প্রতীক ১৬১ ভোটে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: জাকির হোসেন (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন ১৫২ ভোট।

কোষাধ্যক্ষ পদে মো: রবিউল ইসলাম ও যুগ্ন সাধারণ সম্পাদক পদে মো: আকমল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কাজীগঞ্জ বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৯ টা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ চলে। উক্ত নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন ২ নং বড়ভাখৈড় ইউপি চেয়ারম্যান মো: আশিক মিয়া, সাবেক ইউপি সদস্য খচরু চৌধুরী, ফয়সল আহমদ, আব্দুল হামিদ ও মো: মোস্তাক মিয়া।

প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন বাঘাউড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: পিয়ার আলী। এছাড়া ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন হবিগঞ্জ জেলা পরিষদের প্রসাশক ডা: মুশফিক হোসেন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমা বেগম, এডভোকেট আবুল ফজল, ইনাতগঞ্জ ইউপি চেয়ারম্যান মো: বজলুর রশিদ বজলু ও ইনাতগঞ্জ ফাঁড়ি ইনচার্জ মো: সামছুদ্দিন।

ফেসবুক মন্তব্য