নিউজটি পড়া হয়েছে 104

লেখা-পড়ার মাধ্যমে বিশ্ব কে জয় করতে হবে। চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

হাবিবুর রহমান-হাবিব শাল্লা (সুনামগঞ্জ) থেকেঃ সুনামগঞ্জের শাল্লা উপজেলা গণ মিলনায়তনে সেইভ শাল্লা সংগঠনের আয়োজনে ২৯জুলাই সংগঠনের চেয়ারম্যান ডাঃ আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে ও সংগঠনের পরিচালক রুবেল সংকর বিশ্বাস এর সঞ্চালনায় অকাল বন্যায় ক্ষতিগ্রস্ত শাল্লা উপজেলার ৩টি কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেণিতে ভর্তি কৃত শিক্ষার্থীদের সেরা ফলাফল অর্জনের জন্য শাল্লা ডিগ্রি কলেজ এবং জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের উৎসাহিত করার লক্ষ্যে মতবিনিময়, সংবর্ধনা ও সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ পুলিশের ডিআইজি (প্রশাসন) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন- আমাদের শাল্লার সন্তানেরা যে গৌরব অর্জন করেছে, সেই গৌরবে আমরাও গৌরবান্বিত।
আমরা ভাটির মানুষ প্রতিনিয়ত-আমরা সংগ্রাম করি ঢেউয়ের সাথে, সংগ্রাম করে-ই আমরা বেঁচে থাকার স্বপ্ন দেখি।
যারা এ কৃতিত্ব পূর্ণ রেজাল্ট করে শাল্লার মূখ উজ্জ্বল করেছে তাদের সেইভ শাল্লা সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানাই এবং কলেজ কর্তৃপক্ষকে এ সফলতা ধরে রাখার আহ্বান জানাচ্ছি।
তিনি আরো বলেন আমরা লেখা-পড়ার মাধ্যমে- সিলেট বোর্ডে শ্রেষ্টত্ব অর্জন  করতে হবে, বাংলাদেশকে জয় করতে হবে, বিশ্ব কে জয় করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-সহকারী পুলিশ সুপার দিরাই সার্কেল বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দূস সাত্তার, শাল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুস শহীদ, ভাটি বাংলা কলেজের অধ্যক্ষ রন্টু সরকার, সাউদ্রেরশ্রী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হরিপদ দাস, শাল্লা উপজেলা মাধমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট অবনী মোহন দাস, শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অলিউল হক, শাল্লা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন।
সংগঠনের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে বক্তব্য রাখেন-ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি মিহির রঞ্জন দাস।
শাল্লা বাসীর পক্ষে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান অরিন্দম চৌধুরী অপু, অজয় তালুকদার, হুমায়ূন আহমেদ, রতন দাস, লাল আমিন তালুকদার, পলাশ চৌধুরী, পল্টু সরকার।
অকাল বন্যায় ক্ষতিগ্রস্ত শাল্লা উপজেলার উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের সহযোগীতায় সংগঠনের পক্ষ থেকে ৩টি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ভর্তি ফি বাবদ মোট ৬ লক্ষ ৩০ হাজার টাকা চেকের মাধ্যমে প্রদান করেন এবং শাল্লা ডিগ্রি কলেজ থেকে জিপিএ ফাইভ অর্জনকারী ঐশী আফসানা, সুস্মিতা সরকার চাঁপা, তন্নী রানী দাস, সৌরভ বিশ্বাস, অমিতাভ চৌধুরী, দিতি চৌধুরী পলি ও শাল্লা কলেজ কর্তৃপক্ষকে সম্মাননা প্রদান করা হয়।
অন‍্যান‍্যদের মধ্যে বক্তব্য রাখেন দামপুর আটপাড়া দাখিল মাদ্রাসার শিক্ষক হাফেজ মাওলানা আবুল কাশেম, দামপুর গ্রামের বিশিষ্ট ব্যক্তি আজমান গনি প্রমুখ।
ফেসবুক মন্তব্য
xxx