নিউজটি পড়া হয়েছে 83

ছাতকে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন ঘিরে সৃষ্ট উত্তপ্ত পরিস্থিতির নিস্পত্তি

সিলনিউজ২৪.কমঃ ছাতকে স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সম্মেলনকে ঘিরে সৃষ্ট উত্তপ্ত পরিস্থিতি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের হস্তক্ষেপে নিস্পত্তি হয়েছে। গতকাল শুক্রবার (২৮ জুলাই) বিকেলে মন্ডলীভোগস্থ’ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জেলা আওয়ামী লীগ নেতা পৌর মেয়র আবুল কালাম চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব আবরু মিয়া তালুকদারসহ স্বেচ্ছাসেবক লীগের জেলা-উপজেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রায় দু’ঘন্টা ব্যাপী রুদ্ধদ্বার বৈঠক অনুষ্ঠিত হয়

বৈঠক শেষে বাইরে অপেক্ষমান স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে সুব্রত পুরকায়স্থ বলেন, দীর্ঘ তিন যুগের বেশী সময় ধরে সাবেক সফল পররাষ্ট্র মন্ত্রী, আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়ামের সদস্য মরহুম আলহাজ্ব আব্দুস সামাদ আজাদের নেতৃত্বে তিনি ও আবুল কালাম চৌধুরী এক সাথে মুজিব আদর্শের রাজনীতি করেছেন। বর্তমানে সম্মেলন ঘিরে স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের মধ্যে যে কর্মস্পৃহার সৃষ্টি হয়েছে তা অবশ্যই আনন্দ ও সম্ভাবনার বিষয়। ছাতকসহ সারা দেশে স্বেচ্ছাসেবক লীগ একটি শক্তিশালী সংগঠনের নাম। এ অবস্থান ধরে রাখতে স্বেচ্ছাসেবক লীগের সর্বস্থরের নেতা কর্মীদের প্রতি আহ্ববান জানিয়ে তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার শক্তিশালী হাতকে আরো শক্তিশালী করতে স্বেচ্ছাসেবক লীগের এ সম্মেলনকে সফল ও স্বার্থক করতে হবে।

সবকিছু বিবেচনা করে এবং যোগ্যদের স্থান দিয়েই সম্মেলনের মাধ্যমে একটি সর্বজন গৃহীত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের গ্রহণযোগ্য কমিটি উপহার দেয়া হবে।

ফেসবুক মন্তব্য
xxx