নিউজটি পড়া হয়েছে 123

সিদ্দিকুরকে দেখতে হাসপাতালে শিক্ষামন্ত্রী

সিলনিউজ২৪.কমঃ পরীক্ষার রুটিনসহ তারিখ ঘোষণার দাবিতে শাহবাগে আন্দোলনের সময় পুলিশের ছোঁড়া রাবার বুলেটে আহত সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থী সিদ্দিকুর রহমানকে দেখতে গেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। ২৩ জুলাই রোববার জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন সিদ্দিকুরকে দেখতে যান মন্ত্রী।

এ সময় শিক্ষামন্ত্রী সিদ্দিকুরের শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং তার খোঁজখবর নেন। তিনি সিদ্দিকুরের মা ও ভাইয়ের সঙ্গেও কথা বলেব এবং তাদের সান্ত্বনা দেন।

শিক্ষামন্ত্রী তার চিকিৎসার বিষয়ে সংশ্লিষ্ট চিকিৎসকদের সঙ্গে  সিদ্দিকুরের শারীরিক অবস্থা নিয়ে আলোচনা করেন।

এ সময় চিকিৎসকরা জানান, সিদ্দিকুরের চিকিৎসার ব্যাপারে কর্তৃপক্ষ সর্বোচ্চ যত্নবান রয়েছে। আজ দু’বার মেডিকেল বোর্ডে তার চিকিৎসার ব্যাপারে আলোচনা হয়েছে।

প্রসঙ্গত, গত ২০ জুলাই বৃহস্পতিবার সকালে শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে সাত দফা দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাতটি কলেজের শিক্ষার্থীরা মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করতে আসেন। পরে সেখানে পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ হয় ।এ ঘটনায় ৩ শিক্ষার্থী গুলিবিদ্ধ ও গুরুতর আহত হয়। ২১ জুলাই শুক্রবার ১২০০ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা করে পুলিশ।

শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে এক পর্যায়ে কাঁদানে গ্যাস ছোড়ে পুলিশ। ওই দিন পুলিশের কাদানে গ্যাসের শেলের আঘাতে আহত হন সরকারি তিতুমীর কলেজের ছাত্র মোঃ সিদ্দিকুর রহমান। জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

ফেসবুক মন্তব্য
xxx