নিউজটি পড়া হয়েছে 332

নবীগঞ্জ উপজেলার কসবা ইসলামিয়া দাখিল মাদ্রাসার উদ্দ্যোগে এমপি কেয়া চৌধুরীকে সংবর্ধনা প্রদান।

নিজস্ব প্রতিবেদক (নবীগঞ্জ,হবিগঞ্জ) থেকেঃ উপজেলার কসবা দাখিল মাদ্রাসার উদ্দ্যোগে শনিবার (২২ জুলাই) সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নঈম বখতের সভাপত্বিতে ও মাদ্রাসার শিক্ষক আহমদ আলীর পরিচালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংবর্ধিত অতিথি হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য শিরিন আখতার, নবীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলারা হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল।

এ সময় মাদ্রাসার একটি একাডেমিক ভবন নির্মাণ ও মাদ্রাসাকে এমপিওভুক্ত করার দাবী জানানো হয়। এছাড়াও মাদ্রাসার প্রধান সড়ক নির্মাণের জন্যও সাংসদ কেয়া চৌধুরীর প্রতি আহবান জানান কর্তৃপক্ষ।

প্রধান অতিথির বক্তব্যে কেয়া চৌধুরী বলেন, বর্তমান সরকার শিক্ষার প্রসার ও উন্নয়নে আন্তরিক। তিনি মাদ্রাসার পক্ষ থেকে দাবীগুলোর প্রতি সহমত পোষন করে বলেন,- বর্তমানে এমপিওভুক্তকরণ বন্ধ রয়েছে, পরবর্তীতে যখন শিক্ষা প্রতিষ্টান এমপিও ভুক্ত শুরু হবে তখন কসবা দাখিল মাদ্রাসার বিষয়টি বিবেচনা করবেন।

এসময় তিনি মাদ্রাসার প্রধান সড়ক নির্মাণের জন্য দুই লক্ষ টাকা অনুদান প্রদানের আশ্বাস দেন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক কবি নিলুফা ইয়াসমিন নীলু, ৪নং দীঘলবাক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন, সাধারণ সম্পাদক সুজাত চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা টিপু সুলতান, ওর্য়াড যুবলীগ নেতা মো আল আমিন, আজির হোসেন প্রমুখ।

ফেসবুক মন্তব্য
xxx