নিউজটি পড়া হয়েছে 127

স্বামীর চিকিৎসার জন্য পাওনা টাকাগুলো চান অভিনেত্রী আনোয়ারা

সিলনিউজ২৪.কমঃ  গত ১৩ জুলাই জনপ্রিয় চলচ্চিত্রাভিনেত্রী আনোয়ারার স্বামী মহিতুল ইসলাম ব্রেন স্ট্রোক করেন। এরপর তাকে রাজধানীর আগারগাঁওয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ডা: দীন মোহাম্মদের তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন আছেন।

আর এ অভিনেত্রী এখন স্বামীর পাশেই সার্বক্ষণিক সময় দিচ্ছেন। এই মুহূর্তে তার প্রয়োজন অনেক অর্থ। আনোয়ারা যাদের কাছে তার কাজের জন্য টাকা পান সেই টাকা পেলেও আপাতত তিনি তার বিপদ কাটিয়ে উঠতে পারবেন বলে জানান।

তিনি বলেন, ‘শুটিং শেষে এখনো বেশ কয়েকজন প্রযোজকের কাছে টাকা পাই। আবার কেউ কেউ আমার কাছ থেকে টাকা ধার নিয়েছেন। সেই টাকাও চেয়ে পাচ্ছি না। আমি কাদের কাছে টাকা পাই তা আমি জানি। তাই যাদের কাছে টাকা পাই তারা যেন ভাউচার দেখে আমি কত টাকা পাই তা যেন আমাকে দিয়ে দেন। এই সময় আমার টাকার খুব প্রয়োজন।’

এ দিকে আনোয়ারা এটাও জানান যে সবশেষে যদি তিনি তার নিজের চেষ্টায় স্বামীর সর্বোচ্চ চিকিৎসায় পেরে উঠতে না পারেন প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতা চাইবেন।

আনোয়ারা বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শিল্পীদের জন্য সবসময়ই পাশে থাকেন, সবসময়ই সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তাই যদি সহযোগিতা কারো কাছে চাইতে হয়, সেটা প্রধানমন্ত্রীর কাছেই চাইব, আর কারো কাছে নয়।’

আনোয়ারা সর্বশেষ জাহাঙ্গীর আলম সুমনের নির্দেশনায় ‘সোনা বন্ধু’ চলচ্চিত্রে অভিনয় করেন। নায়িকা হিসেবে তিনি প্রথম অভিনয় করেন ১৯৬৭ সালে উর্দু ছবি সৈয়দ আউয়াল ও শিবলী সাদিক পরিচালিত ‘বালা’তে। তবে অভিনেত্রী হিসেবে আনোয়ারার টার্নিং পয়েন্ট একই বছর মুক্তি পাওয়া চলচ্চিত্র খান আতাউর রহমান পরিচালিত ‘নবাব সিরাজউদ্দৌলা’। এই ছবিতে আলেয়া চরিত্রে অভিনয় করে তিনি। এ পর্যন্ত তিনি আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

ফেসবুক মন্তব্য
xxx