নবীগঞ্জের বক্তারপুরে মুনিম চৌঃ বাবু এমপির সাথে উঠান বৈঠক অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদকঃ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বক্তারপুর গ্রামে আজ বিকালে এলাকাবাসীর সাথে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

ওর্য়াড জাতীয় পার্টির সভাপতি মোস্তফা মিয়ার সভাপত্বিতে ও এম.এস. লিমনের পরিচালনায় উক্ত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের (নবীগঞ্জ-বাহুবল) সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু।

আরো উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আমিনুর রহমান স্বপন, জাতীয় পার্টি নেতা সাংবাদিক সারোয়ার শিকদার, উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক নুরুল আমীন পাঠান ফুল মিয়া, জাতীয় পার্টি নেতা আব্দুল আলী ও মাওলানা জাহাঙ্গীর।

উক্ত উঠান বৈঠকে বক্তরা বলেন,- বান্দের বাজার থেকে দক্ষিন গ্রামের রাস্তাটি একটি জনগুরুত্বপূর্ণ রাস্তা। এই রাস্তাটি পাকাকরন অত্যন্ত জরুরী। এলাকার ৩/৪ টি গ্রামের মানুষের ব্যবহারের একমাত্র রাস্তা এটি। বর্ষা মৌসুমে রাস্তার অবস্থা বেহাল হয়ে পড়ে। যার কারনে সাধারণ মানুষ ও ছাত্র-ছাত্রীরা স্কুলে যাওয়া আসায় চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

মুনিম চৌধুরী এমপি বলেন,- এলাকার মানুষে গুরুত্বপূর্ণ এই দাবীর প্রতি আমি একমত পোষণ করছি এবং যত দ্রুত সম্ভব রাস্তাটি পাকাকরনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

এসময় বক্তারপুর, দক্ষিণগ্রাম, কইকাইড় গ্রামের অনেকেই উপস্থিত ছিলেন।

Facebook Comments