ঢাকা মাতিয়ে গেলেন শর্মিলা ঠাকুর ও জিৎ গাঙ্গুলী।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম বিনোদন ডেস্ক ::: বসন্ধুরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে হয়ে গেল শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলী লাইভ ইন ঢাকা। জমজমাট এ কনসার্টের আয়োজন করে চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্ট। অনুষ্ঠানে ভারতের বড় পর্দার বরেণ্য অভিনেত্রী শর্মিলা ঠাকুর দুই দেশের প্রতি আরো বেশি যৌথ চলচ্চিত্র নির্মানের আহবান জানান।

তাঁর মোহিনী সৌন্দর্যের সাক্ষী আরো একবার হলেন ঢাকার দর্শকেরা। তৃতীয়বারের মতো এদেশে এসেছেন শর্মিলা ঠাকুর। আর তাকে উৎসর্গ করে মঞ্চে তখন একের পর এক চলছে তার অভিনীত গানের সঙ্গে নৃত্য।

নৃত্য পরিবেশন করেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী তারিন, চাঁদনী ও নাদিয়া। সঙ্গে ছিল সোহাগ ও তার দল। ভারত-বাংলাদেশের বন্ধুত্বকে আরও এগিয়ে নেওয়ার আহ্বান জানিয়ে যৌথ প্রযোজনার ছবি বেশি করে করার কথা বলেন শর্মিলা ঠাকুর ।

চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্ট আয়োজিত শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গলী লাইভ ইন ঢাকা কনসার্টের আরেক অংশে মঞ্চ মাতাতে সবশেষে আসেন ভারতের জনপ্রিয় সংগীতপরিচালক ও কণ্ঠশিল্পী জিৎ গাঙ্গুলি।

হিন্দী ও বাংলার মিশেলে গান পরিবেশন করেন জিত। ছিল তার সঙ্গীতপরিচালনায় টালিউড ও বলিউডের জনপ্রিয় সব গান। তাকে সঙ্গ দিতে আরও ছিলেন কলকাতার শিল্পী দোয়েল গোস্বামী।

Facebook Comments