ইসরায়েল সীমান্তে ভোগান্তির শিকার বাংলাদেশ ফুটবল দল

সিলনিউজ২৪.কমঃ এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপে অংশ নিতে ফিলিস্তিন যাওয়ার পথে ইসরায়েল সীমান্তে ভোগান্তির শিকার হয়েছেন বাংলাদেশের ফুটবলাররা। সোমবার জর্ডান হয়ে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ফুটবল দল ফিলিস্তিন পৌঁছেছে।

জর্ডান থেকে ইসরায়েল প্রবেশের সময় সীমান্তে সাড়ে ৩ ঘণ্টা চেক ইনের জন্য অপেক্ষা করতে হয়েছে ফুটবলারদের। তারপর সেখান থেকে সড়ক পথে ফিলিস্তিন পৌঁছাতে ১২ ঘন্টা সময় লেগেছে বাংলাদেশ দলের। অনূর্ধ্ব-২৩ দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপুর বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে বাফুফে।

‘অনেক ঝামেলা ও ভোগান্তির পর আমরা ফিলিস্তিন পৌঁছেছি। ফিলিস্তিনে সব কিছু ভালো আছে। বিশেষ করে আবাসন ব্যবস্থা অনেক সুন্দর। তবে আমাদের ইসরায়েলে প্রবেশের সময় সাড়ে ৩ ঘন্টা অপেক্ষা করতে হয়েছে। তারপর সেখানে থেকে ১২ ঘণ্টার বাস জার্নি করে ফিলিস্তিন পৌঁছলাম। দলের সবাই অনেক ক্লান্ত’- বাফুফেকে জানিয়েছেন সত্যজিৎ দাস রুপু।

সোমবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৩টায় অনুশীলন করার কথা বাংলাদেশ দলের ফুটবলারদের। ১৯ জুলাই বাংলাদেশের প্রথম ম্যাচ জর্ডানের বিপক্ষে। ‘ই’ গ্রুপে বাংলাদেশের অন্য দুই প্রতিপক্ষ তাজিকিস্তান ও স্বাগতিক ফিলিস্তিন। ২১ জুলাই বাংলাদেশের ম্যাচ তাজিকিস্তানের বিরুদ্ধে এবং ২৩ জুলাই শেষ ম্যাচের প্রতিপক্ষ ফিলিস্তিন।

Facebook Comments