বিমান হলিডেজ ও অ্যাপোলো হাসপাতালের মধ্যে স্বাস্থ্য-পর্যটন সেবা চুক্তি।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সদ্য গঠিত ‘বিমান হলিডেজ উইং’ আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করছে। আধুনিক ও মানসম্মত স্বাস্থ্য-পর্যটন সেবার জন্য বিমান হলিডেজ ও অ্যাপোলো হাসপাতালের (ভারতের সকল শাখা) মধ্যে আজ এক চুক্তি স্বাক্ষরিত হয়।

‘বিমান হলিডেজের’ পরিচালক নাজমুল আনাম ও এ্যাপোলো হসপিটালের গ্রুপ জেনারেল ম্যানেজার জিতু যোশী স্ব-স্বপ্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ তথ্য জানানো হয়েছে। বিমানের প্রধান কার্যালয় বলাকায় অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক বিপণন ও বিক্রয় মোঃ আলী আহসান ও মহাব্যবস্থাপক বিক্রয় ও বিপণন সৈয়দ আহসান কাজী, জিএম ফাইনান্স মিজানুর রশিদ, ডিজিএম সেলস আবু তাহের এবং এ্যাপোলো হসপিটাল গ্রুপের (ভারত) পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শাকিল মেরাজ জানান, চুক্তি অনুযায়ি বিমানে ভ্রমণকারী যাত্রীগণ ইন্টারন্যাশনাল রেটের পরিবর্তে ভারতীয়দের রেটের ওপর ৫ থেকে ১৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন। এছাড়া কর্মসূচিতে যাত্রীদের বিশেষ হ্রাসকৃত প্যাকেজ মূল্যে বিমান টিকেট, হোটেল, পরিবহন, মেডিকেল, অ্যাটেনডেন্ট, হুইল চেয়ার ইত্যাদি সেবা প্রদান করা হবে।

এই স্বাস্থ্য পর্যটন সেবা নিতে তিনি নিম্নে উল্লেখিত ওয়েব সাইট ভিজিট করার আহবান জানিয়েছেন। www.bimanholidays.com, সম্মানিত যাত্রীগণ হটলাইন ০১৮৪১-৮৮০৭০৭ নম্বরে যোগাযোগ করতে পারেন বলেও তিনি উল্লেখ করেন।

Facebook Comments