স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন ‘নির্বাণ সিলেট’ এর দ্বিতীয় প্রতিষ্টাবার্ষিকী অাজ।

সিলনিউজ২৪.কম: আর্তমানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন ‘নির্বাণ সিলেট’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী আজ। সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সিলেট এমসি কলেজ এর শহীদ মিনারে ২০১৫ সালের ২৬ জুন (শুক্রবার) যাত্রা শুরু করে ‘নির্বাণ সিলেট’ নামে স্বেচ্ছাসেবী এই সংগঠনটি।

মানবতার সেবার মহান ব্রত বুকে লালন করে একঝাক যুবক, তরুনের সম্মিলিত প্রয়াসে প্রতিষ্ঠা পায় সংগঠনটি। অসুস্থ্য ও মুমূর্ষু মানুষের পাশে দাড়িয়ে সেচ্ছায় রক্তদানের মাধ্যমে ‘নির্বাণ সিলেট’ আজ মানুষের ভালোবাসায় সিক্ত এক সংগঠন। সংগঠনটি এ পর্যন্ত ৭০০’র অধিক মানষকে সেচ্ছায় রক্তদান করেছে। সিলেট এবং সিলেটের বাইরেও নির্বাণ সিলেটের কার্যক্রম অব্যাহত অাছে। সংগঠনটির সদস্য সংখ্যা প্রায় তিন শতাধীক এর উপরে।

সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক, ক্রীড়াবিদ থেকে শুরু করে সকল স্থরের মানুষ ‘নির্বাণ সিলেট’র সদস্যপদ গ্রহণ করেছেন। সদস্যদের মধ্যে অাছেন সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, জাতীয় ফুটবল দলের তারকা ফুটবলার ওয়াহেদ আহমেদ প্রমুখ ।

এরই মধ্যে মানবতার সেবায় বিশেষ অবদানের জন্য সিলেটভিউ২৪ডটকম এবং ব্লাড ডোনার ক্লাব আউশকান্দির পক্ষ থেকে বিশেষ সম্মাননা পুরস্কার লাভ করেছে নির্বাণ সিলেট।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/ই/খো/২৬জুন২০১৭

Facebook Comments