নবীগঞ্জে হাজী মান্নান মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

এম, এস, লিমন (নবীগঞ্জ) থেকে: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর বকস এর বাসভবনে হাজী মান্নান মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ জুন সোমবার অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন হাজী মান্নান মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর বকস।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীর নবাগত পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) শামস উদ্দিন খাঁন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি এম এ আহমদ আজাদ, দীঘলবাক আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন রব্বানী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও চ্যানেল এস প্রতিনিধি সাংবাদিক রাকিল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুর রহমান স্বপন, যুবলীগ নেতা ও আউশকান্দি ইউপি সদস্য খালেদ আহমদ জজ, প্রবীন আওয়ামী লীগ নেতা হাজী গেদা মিয়া, এস আই রাসেল, আওয়ামী লীগ ৬নং ওয়ার্ড সভাপতি সালাহ উদ্দিন ছানাই, ওয়ার্ড সেক্রেটারী ইছমত আহমেদ, উপজেলা ছাত্রলীগ নেতা রাজু আহমেদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক ডা: নিজামুল ইসলাম চৌধুরী, যুবলীগ নেতা শামীম আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহান আহমেদ, উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক দুলাল আহমেদ, ছাত্রলীগ নেতা রাসেল আহমদ প্রমুখ।

দোয়া পরিচালনা করেন নাদামপুর জামে মসজিদের খতমে তারাবির হাফিজ ক্বারি সুবাহান আহমেদ।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/ই/প/২০জুন

Facebook Comments