দেশসেরা সাটলারদের নিয়ে শুরু হলো কাউন্সিলর আজাদ কাপ ইনডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৭।

নিজস্ব প্রতিবেদক: আবারো সাটল তারকাদের মিলনমেলা বসল সিলেটের আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে। দেশসেরা সাটলারদের নিয়ে শুরু হলো কাউন্সিলর আজাদ কাপ ইনডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৭।

সদ্য সমাপ্ত দেশের বৃহৎ ফুটসাল টুর্নামেন্টের সফল সমাপ্তির রেশ কাটতে না কাটতেই আরেকটি জমজমাট ক্রীড়া আসরের সূচনা করলেন একাধারে ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক, রাজনীতিবিদ এবং জনপ্রতিনিধি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

সোমবার (৫ জুন) রাত ১১ঘটিকায় উদ্ভোধন হলো কাউন্সিলর আজাদ কাপ ইনডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৭ এর। টুর্নামেন্ট’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

টুর্নামেন্টের প্রবর্তক সিসিকের কাউন্সিলর আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে ও ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মনজুর পরিচালনায় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাফুফের সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার বিভূতি ভূষণ ব্যানার্জ্জি, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা, আন্তর্জাতিক ব্যাডমিন্টন আম্পায়ার জহর চৌধুরী বাবু, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. আলমগীর।

অনুষ্ঠান শুরুর পর সিলেটের ব্যাডমিন্টন খেলোয়াড়দের পক্ষ থেকে ক্রীড়া কমপ্লেক্সে আন্তর্জাতিকমানের দুটি ম্যাট বসানোর দাবি জানানো হয় এবং ব্যাডমিন্টনকে অারো প্রসারে সিলেট সিটি কর্পোরেশন থেকে একটি টুর্নামেন্ট আয়োজনের দাবী জানানো হয়।

টুর্নামেন্টের অায়োজক আজাদুর রহমান আজাদ সারা দেশের ব্যাডমিন্টন খেলোয়াড়দের একটি পরিসংখ্যান দিয়ে বলেন, দেশের বেশিরভাগ প্লেয়ারই সিলেট বিভাগের। সিলেট থেকে যাথে আরো খেলোয়াড় তৈরি হয় সেজন্য সিটি কর্পোরেশন কর্তৃক বড় অাকারের একটি টুর্নামেন্ট আয়োজনের অপরিহার্যতা তুলে ধরেন তিনি। এবং সেই সাথে আন্তর্জাতিক মানের ম্যাট বসানোরও প্রয়োজনীয়তা তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তৃতায় মেয়র আরিফুল হক চৌধুরী খেলাধুলার প্রসারে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সহযোগীতার আশ্বাস দেন এবং আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে ব্যাডমিন্টন কোর্টে দুইটি ম্যাট বসানোর ঘোষণা দেন তিনি। একই সাথে ঈদের পর মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজনেরও ঘোষণা দেন তিনি।

উল্লেখ্য, কাউন্সিলর আজাদ কাপ ইনডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৭তে পেশাদার ও সৌখিন নামে দুইটি গ্রুপে শতাধিক খেলোয়াড় অংশ নিচ্ছেন।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/আই/এইচ/কে/কে:

Facebook Comments